ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | বিএনপির নতুন কর্মসূচি বৃহস্পতিবার দেশব্যাপী বিক্ষোভ, শুক্রবার জানাজা

বিএনপির নতুন কর্মসূচি বৃহস্পতিবার দেশব্যাপী বিক্ষোভ, শুক্রবার জানাজা

Logo-Bnpস্টাফ রিপোর্টার :  নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বিরোধীদলের ডাকে সারাদেশে চলছে টানা ৬০ ঘণ্টার হরতাল। এ সময়ে দেশের সার্বিক চিত্র তুলে ধরে ৫ দফা সংবাদ সম্মেলন করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
মঙ্গলবার বিকেলে ৬ দফা সংবাদ ব্রিফিংয়ে কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানা গেছে। হরতালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও ক্ষমতাসীনদের বিরুদ্ধে বিরোধী  নেতাদের ওপর হামলার অভিযোগ এনে কর্মসূচি দেয়া হচ্ছে।
কর্মসূচির মধ্যে রয়েছে, আগামী বৃহস্পতিবার দেশব্যাপী বিক্ষোভ মিছিল ও সমাবেশ এবং হরতাল চলাকালে যারা নিহত হয়েছেন তাদের আতœার মাগফিরাত কামনা এবং গায়েবানা জানাজা কর্মসূচি পালন করা হবে শুক্রবার।
হরতালের দিন ভোর পৌণে ছয়টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে আসেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সঙ্গে ছিলেন তার ব্যক্তিগত কর্মকর্তা ও ছাত্রদল নেতা মো. ইউনুস। একইদিন আসেন ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আব্দুস সালাম।
এছাড়াও কেন্দ্রীয় কার্যালয়ে দফতরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বেশ কয়েকদিন ধরে ‘অবরুদ্ধ’ আছেন। পাশাপাশি দলের সহদফতর সম্পাদক আব্দুল লতিফ জনি, শামীমুর রহমান শামীম, আসাদুল করিম শাহীনের কেন্দ্রীয় কার্যালয়ে যাতায়াত ছিলো।
এরআগে হরতাল কর্মসূচিতে  সাধারণত দিনের শেষে যে ব্রিফিং হতো তা দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর করতেন।
আর দিনের শুরু বা মধ্যভাগের ব্রিফিংগুলো রিজভী আহমেদ করতেন। কিন্তু এবার সকাল-বিকাল ফখরুলই ব্রিফিং করছেন। হরতালের প্রথমদিন তিনি দুই একটা ব্রিফিংয়ের চেষ্টা করেছেন কিন্তু তেমন গুরুত্ব পায়নি। তবে মাঝে মধ্যে বিভিন্ন টেলিভিশন নয়াপল্টনের চিত্র তুলে ধরতে রিজভী আহমেদ এর প্রতিক্রিয়া সরাসরি সম্প্রচার করেছে এবং অনলাইন পত্রিকাগুলোতোও তার জায়গা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কোহলিদের কোচের দৌড়ে চারজন

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়নস ট্রফির আগে থেকেই সম্পর্কের টানাপোড়েন নিয়ে একাধিকবার খবরের ...

চাকরি দেওয়ার টোপ দিয়ে নারীকে ধর্ষণ

ইন্টারন্যাশনাল ডেস্ক : ফেসবুক মানুষের মধ্যে দূরত্ব কমিয়ে এনেছে, বাড়িয়েছে বন্ধুত্ব। তবে ...