ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | বিএনপি’র কোন নেতা নেই : ড. কামাল ভাড়াটিয়া : শেখ সেলিম

বিএনপি’র কোন নেতা নেই : ড. কামাল ভাড়াটিয়া : শেখ সেলিম

এম শিমুল খান, গোপালগঞ্জ : আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-২ আসনে নৌকার প্রার্থী শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ভাড়াটিয়া মানুষ দিয়ে নির্বাচনে জয়ী হওয়া যায় না। ড. কামাল হোসেনকে ভাড়া করে ৭১’র পরাজিত শক্তি বিএনপি-জামায়াত ঐক্যফ্রন্ট বানিয়েছে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার করপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী এক বিশাল জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এতিমের টাকা চুরি করে খালেদা জিয়া এখন জেলে। তারেক রহমান মানি লন্ডারিং করার অপরাধে আদালতে দন্ডিত হয়ে লন্ডনে পালিয়ে রয়েছে। তাদের কোন নেতা নেই। নির্বাচনে জয়ী হতে এখন তারা ড. কামালকে ভাড়া করেছে। কিন্তু ড. কামালের কোন জনপ্রিয়তা নেই। আওয়ামীলীগের কোন কর্মীর সাথে নির্বাচন করলে তার জামানত বাজেয়াপ্ত হবে।

শেখ সেলিম আরো বলেন, হেনরী কিসিঞ্জার বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলে উপহাস করে ছিলেন। আজ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ খাদ্যে স্বয়ং সম্পূর্ন। ঘরে ঘরে বিদ্যুৎ পৌছেছে। দেশে কোন দূর্ভিক্ষ ও মঙ্গা নেই। মানুষের মাথাপিঁছু আয় বেড়েছে। বিগত ১০ বছরে দেশের সকল গ্রামগঞ্জে অসংখ্য রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্টসহ যোগাযোগ ব্যবস্থা ও শিক্ষা ক্ষেত্রে ব্যপক উন্নয়ন হয়েছে। ব্যবসা বানিজ্যের পরিবেশ সৃষ্টি হয়েছে। দেশে কোন সন্ত্রাস ও জঙ্গীবাদ নেই। দেশের মধ্যে এখন শান্তি বিরাজ করছে।মানুষ শান্তি চায়। হেনরি কিসি বিএনপি-জামাত ক্ষমতায় থাকলে দেশে সন্ত্রাসী ও জঙ্গিবাদের উন্থান হয়। উন্নয়নের ধারা অব্যহত রাখতে তাই আবারো দেশের মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে দেশে পরিচালনার দায়িত্ব দেবে।

জনসভায় সভাপতিতে করেন করপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নওয়াব আলী ফকির।

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আরো বলেন, এদেশে বিএনপি নামে আর কোন আগাছা থাকবে না। আগামী ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে ড.কামাল আর স্বাধীনতা বিরোধী বিএনপি জামায়াতকে এদেশ থেকে তাড়িয়ে দেবেন।

জনসভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারন সম্পাদক মাহবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, গোপালগঞ্জের পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, এফবিসিসিআই-র সিনিয়ন ভাইস প্রেসিডেন্ট শেখ সেলিমের জ্যেষ্ঠ পুত্র শেখ ফজলে ফাইম, কনিষ্ট পুত্র ও কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যরিস্টার শেখ ফজলে নাঈম, বাবুল আক্তার বাবলা, আওয়ামীলীগ নেতা এস এম শাহাআলম, করপাড়া ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান সিকদার, নজরুল ইসলাম প্রমূখ, বক্তব্য রাখেন।

এরআগে, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম সদর উপজেলার ভেড়ারবাজারে একটি পথ সভা এবং পরে বৌলতলী ও টুঠামান্দ্রায় পৃথক দু’টি নির্বাচনী সমাবেশে বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও লাইসেন্স না থাকায় ভ্রাম্যমান আদালতে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোনা) ঃ নেত্রকোনার মদন পৌর সদরের ৬টি দোকানে অভিযান ...

সিলেটের বন্যায় কবলিতদের পাশে “পর্তুগাল বাংলা প্রেসক্লাব”

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ বাংলাদেশের সিলেটে স্মরণকালের সবচেয়ে ...