Home | ব্রেকিং নিউজ | বিএনপির কান্নাকাটিতে জনগণ ভোট দেবে না : কাদের

বিএনপির কান্নাকাটিতে জনগণ ভোট দেবে না : কাদের

নোয়াখালী প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে লেভেল প্লেইং ফিল্ড রয়েছে। ফখরুল-মওদুদরা এখন ভিডিও কনফারেন্স ও ফেসবুকে কান্নাকাটি করে। এসব কান্নাকাটিতে জনগণ ভোট দেবে না। তাদের সঙ্গে জনগণ নেই।

বুধবার (১৯ ডিসেম্বর) নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ কোম্পানীগঞ্জ-কবিরাহট উপজেলার নির্বাচনী পথসভায় এসব কথা বলেন তিনি। সেতুমন্ত্রী আরো বলেন, এসব এলাকায় শতভাগ বিদ্যুৎ সম্পন্ন হয়েছে। আগামীতে ক্ষমতায় এলে কোম্পানীগঞ্জ-কবিরহাট এলাকায় কেউ গৃহহীন থাকবে না।

সকালে মন্ত্রী প্রথমে কবিরহাট নরোত্তমপুর ইউনিয়নের মনিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সংক্ষিপ্ত নির্বাচনী সমাবেশে যোগ দেন। এ সময় উপস্থিত সবার কাছে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

নির্বাচনী প্রচারকালে তার সঙ্গে উপস্থিত ছিলেন—কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান ও কেন্দ্রীয় কৃষক লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. একেএম জাফর উল্লাহ, জেলা আওয়ামী লীগের সদস্য আলা বকস টিটু। এরপর তিনি ওই এলাকার আরো কয়েকটি ইউনিয়নে নির্বাচনী সমাবেশে যোগ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে বউ শাশুড়ির দ্বন্ধে নিহত-১, নারীসহ অহত-৭

সুদর্শন আচার্য্য মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে বউ শাশুড়ীর দ্বন্ধে শফিকুল ইসলাম ...

মদনে আওয়ামীলীগ ও বিএনপির দুই পক্ষের দাওয়া পাল্টা দাওয়া পুলিশসহ আহত ১৭

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) প্রতিনিধি ঃ বুধবার উপজেলার চাঁনগাও ইউনিয়নের শাহপুর গ্রামের ...