ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | বিএনপিকে সাড়ে ৪ বছর অপেক্ষা করতে হবে : তথ্যমন্ত্রী

বিএনপিকে সাড়ে ৪ বছর অপেক্ষা করতে হবে : তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার : বিএনপি নেতাদের উদ্দেশে তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, সাড়ে ৪ বছর ধরে আপনাদের দলকে সংগঠিত করুন। বিএনপিতে যারা দুর্নীতির দায়ে, সন্ত্রাসের দায়ে শাস্তিপ্রাপ্ত, তাদের নেতৃত্ব থেকে অপসারণ করুন। দলে নতুন নেতৃত্ব তৈরি করুন, তাহলেই আপনাদের দল ঘুরে দাঁড়াবে।

মঙ্গলবার (২৮ মে) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে হাসুমণির পাঠশালা আয়োজিত ‘ঐতিহাসিক ১৭ মে দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ শীর্ষক গোলটেবিল আলোচনায় তিনি এসব কথা বলেন।

বিএনপির মধ্যবর্তী নির্বাচনের দাবি নাকচ করে তথ্যমন্ত্রী বলেছেন, সংবিধান অনুযায়ী একাদশ জাতীয় সংসদ নির্বাচন হয়েছে। এই সংবিধান আমাদের আরো সাড়ে চার বছর ক্ষমতায় থাকার অধিকার দিয়েছে। আগামী নির্বাচনও সংবিধান অনুযায়ীই হবে। মধ্যবর্তী নির্বাচন নয়, বিএনপিকে আরেকটি নির্বাচনের জন্য আরও সাড়ে চার বছর অপেক্ষা করতে হবে।

তথ্যমন্ত্রী আরও বলেন, নীতিনিষ্ঠ থাকলে বিএনপি নেত্রী খালেদা জিয়াকে কারাগারে যেতে হতো না। এতিমের টাকা আত্মসাৎ না করলে তার বিরুদ্ধে মামলাই হতো না।

তিনি বিএনপি নেতাদের পরামর্শ দিয়ে আরো বলেন, দেশের উন্নয়ন-অগ্রগতির স্বার্থে রাজনীতি করুন। অবশ্যই আপনারা সমালোচনা করবেন সংসদে ও রাজপথে। আমরা চাই আপনারা সমালোচনা করুন। সমালোচনা আমাদের পথচলাকে মসৃণ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় আরও চারজনের মৃত্যু

স্টাফ রির্পোটার : কেরানীগঞ্জের চুনকুটিয়ার প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় আরও চারজনের মৃত্যু ...

জামায়াতে ইসলামী থেকে পদত্যাগ করলেন সোলায়মান চৌধুরী

স্টাফ রির্পোটার : জামায়াতে ইসলামী থেকে পদত্যাগ করেছেন সাবেক সচিব এ এফ ...