ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | বিএনপিকে বাদ দিয়ে নির্বাচন করতে চায় সরকার: ফখরুল

বিএনপিকে বাদ দিয়ে নির্বাচন করতে চায় সরকার: ফখরুল

mirza fakrulস্টাফ রিপোর্টার : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপির সঙ্গে যে আলোচনার কথা বলছেন তা আন্তরিক নয়। তিনি একেক সময় একেক কথা বলে জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন।
শুক্রবার বেলা সাড়ে ১১টার পর অবরুদ্ধ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।
২৫ অক্টোবরের পর দেশে সংঘাতময় পরিস্থিতির সৃষ্টি হতে পারে—জনমনে এমন আতঙ্ক তৈরির জন্য সরকারকে দায়ী করলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
জাতির উদ্দেশে আজ সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ প্রদান প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, ‘আমরা আশা করি তিনি তাঁর ভাষণে চলমান সংকট সমাধানের ব্যাপারে দিক-নির্দেশনা দেবেন।’
বিএনপি ২৫ অক্টোবর ঢাকায় সমাবেশ করার জন্য পুলিশের কাছে অনুমতি চায়। আওয়ামী লীগও ওই দিন সমাবেশ করার কথা জানায়। এ ব্যাপারে মির্জা ফখরুল অভিযোগ করেন, পাল্টা সমাবেশ ডেকে আওয়ামী লীগ চাইছে সংঘর্ষ বাধাতে। তিনি বলেন, বিএনপি গত দুই মাস নিয়মতান্ত্রিক কর্মসূচি দিয়েছে। সংঘর্ষ হতে পারে এমন কোনো কর্মসূচি রাখা হয়নি।
পুলিশের বিএনপির কার্যালয় ঘিরে রাখার ব্যাপারে দলের ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, দলীয় কার্যালয়ে নেতা-কর্মীরা আসবেন, এটাই স্বাভাবিক। কিন্তু তাঁদের আসতে দেওয়া হচ্ছে না। মারামারি হওয়ার কোনো সুযোগ নেই—উল্লেখ করে তিনি বলেন, এখনই যদি সরকারের অবস্থা এমন হয়; তাহলে তাদের অধীনে নির্বাচন কেমন হবে বোঝা যায়। বিএনপি এই সরকারের অধীনে নির্বাচনে যাবে না বলে জানিয়ে দেন মির্জা ফখরুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...

মদনে জাতীয় সমবায় দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন এই প্রতিপাদ্যটি সামনে রেখে ...