Home | অন্যান্য | বাহারাইনে আগুনে নিহত ৫ জনের দাফন বি.বাড়িয়ায়

বাহারাইনে আগুনে নিহত ৫ জনের দাফন বি.বাড়িয়ায়

জেলা সংবাদদাতা: (ব্রাহ্মণবাড়িয়া, ২৩ জানুয়ারি)- বাহরাইনের রাজধানী মানামায় ভয়াবহ অগ্নিকান্ডে নিহত ব্রাহ্মণবাড়িয়ার পাঁচজনের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার দুপুরে নবীনগরের কাইতলা যজ্জেশ্বর উচ্চ বিদ্যালয় মাঠে গোয়ালী গ্রামের নাছির মিয়ার ছেলে শাহজাহন মিয়া (৪৫), কাইতলা গ্রামের মৃত শহিদ মিয়ার দুই পুত্র স্বপন (২৬) ও সবুজ (২০) এর জানাজা অনুষ্ঠিত হয়।

এতে সংসদ সদস্য শাহ জিকরুল আহমেদ খোকন, উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক সরকারসহ বিপুলসংখ্যক লোক অংশগ্রহণ করেন। নিহতদের প্রত্যেক পরিবারকে সংসদ সদস্য তার বেতনের টাকা থেকে ২০ হাজার টাকা করে প্রদান করেন।

এছাড়া সরকারিভাবে জন প্রতি ৩৫ হাজার টাকা প্রদান করা হয়। তাছাড়া আরো ২ লাখ টাকা সরকারিভাবে অনুদান দেয়ার কথা জানান সংসদ সদস্য। জানাজার পরে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।

অন্যদিকে উপজেলার গুড়ীগ্রামের আবুল বাশার মিয়ার পুত্র আনোয়ার (৩০) ও খড়িয়ালা গ্রামের চাঁন মিয়ার পুত্র ঝাড়ু মিয়া (২৮)-এর জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

এর আগে মঙ্গলবার রাত আড়াইটার দিকে সংসদ সদস্য জিকরুল আহমেদ খোকন পাঁচজনের লাশ নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় আসেন। রাতে লাশ আসার পর গ্রামের শত শত এক নজর দেখতে ভিড় করেন। তারা কান্নায় ভেঙ্গে পড়েন। গ্রামে গ্রামে চলছে শোকের মাতম।

x

Check Also

আজকের রাশিফল: ০৪ এপ্রিল ২০১৪

জীবন প্রতিদিন ডেস্ক: আজ ৪ এপ্রিল। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি ...

“অভিনয় করতে গিয়ে মৃত্যু”

স্টাফ রিপোর্টার:(২৪ জানুয়ারি):-সিরিয়ালে আত্মহত্যার দৃশ্য অনুকরণ করতে গিয়ে মৃত্যু হলো সপ্তম শ্রেণীর ...