ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | বাস থেকে ফেলে শিক্ষার্থী হত্যায় চালক-হেলপার আটক

বাস থেকে ফেলে শিক্ষার্থী হত্যায় চালক-হেলপার আটক

সিলেট ব্যুরো : বাসের ভেতর কথা কাটাকাটির জেরে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. ওয়াসিম হাসনানকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার অভিযোগে বাসটির হেলপার মাসুক আলীকে আটক করেছে সুনামগঞ্জ পুলিশ।

শনিবার রাত ২টায় মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে ছাতক উপজেলার সিংচাপইড় গ্রামে তার শ্বশুরবাড়ি থেকে তাকে আটক করা হয়। মাসুক সুনামগঞ্জ পৌর শহরের তেঘরিয়া এলাকার মৃত দৌলত আলীর ছেলে।

এর আগে শনিবার রাত সাড়ে ১১টার দিকে বাসচালক জুয়েল আহমেদকে আটক করে সুরমা থানা পুলিশ।

সুনামগঞ্জের পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান রাতে তাৎক্ষণিক প্রেস ব্রিফিংয়ে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঘাতক হেলপার মাসুক আলীকে তার শ্বশুরবাড়ি সিংচাপইড়র গ্রাম থেকে আটক করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বাসের সুপারভাইজারকে ঘটনার জন্য দায়ী করে। তাকে মৌলভীবাজার জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে রাতে সিলেট মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানিয়েছেন, বাসচালক জুয়েল আহমদকে আটক করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ। রাত ১১টার দিকে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়।

শনিবার বিকেলে মৌলভীবাজারের শেরপুর বাসস্ট্যান্ড এলাকায় বাসের চাকায় পিষ্ট হয়ে নিহত হন মো. ওয়াসিম হাসনান (২১)। তিনি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বায়োটেকনলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগে চতুর্থ বর্ষে পড়তেন। ওয়াসিমের বন্ধুদের অভিযোগ, ভাড়া নিয়ে কথা কাটাকাটির জেরে বাসের হেলপার তাকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেয়। এ ঘটনায় আহত হন রাকিব নামের একই বিশ্ববিদ্যালয়ের আরও এক শিক্ষার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আতঙ্ক না ছড়িয়ে শক্ত ও সচেতন হোন:প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আতঙ্ক না ছড়িয়ে শক্ত ও সচেতন থাকতে ...

বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত

স্টাফ রির্পোটার :বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে, যারা একই পরিবারের ...