ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | বারাণসীতে মোদির কেন্দ্রে প্রিয়াঙ্কার রোড শো

বারাণসীতে মোদির কেন্দ্রে প্রিয়াঙ্কার রোড শো

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কেন্দ্র বারাণসীতে রোড শো করতে গিয়ে ভালোই সাড়া ফেলেছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী।

রোড শোতে কখনও ট্রাক থেকে নীচে নেমে রাজীব-কন্যা পায়ে হেঁটে মিশে গেলেন জনতার সঙ্গে। সমর্থকদের উচ্ছ্বাস, মুহুর্মুহু জয়ধ্বনি। তার মধ্যেই কংগ্রেসের এক সমর্থন জ্ঞান হারিয়ে পড়ে গেলেন রাস্তায়। গাড়ি থেকে নেমে তাকে দেখতে ছুটলেন তিনি। শেষ পর্বের ভোটের ৪ দিন আগে এভাবেই উত্তরপ্রদেশে কংগ্রেসকে চাঙ্গা করার চেষ্টা চালিয়ে গেলেন প্রিয়াঙ্কা।

পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্ব পাওয়া কংগ্রেস সাধারণ সম্পাদকের এই জনসংযোগে দল কতটা চাঙ্গা হল, তা সময়ই বলবে। তবে গতকাল বুধবার বিকেলে দেশটির প্রধানমন্ত্রীর কেন্দ্রে প্রিয়াঙ্কার রোড-শো ঘিরে কংগ্রেসের অনেক কর্মী এতটাই উত্তেজিত ছিলেন যে বিজেপির কয়েকজনের সঙ্গে হাতাহাতিতেও জড়িয়ে পড়েন তারা!

রোড শো শুরু হয়েছিল বারাণসীর লঙ্কা গেট থেকে। কিছুক্ষণ আগে থেকেই সেখানে ভিড় করেছিলেন কংগ্রেস কর্মীরা। ‘চৌকিদার চোর হ্যায়’ স্লোগান দিচ্ছিলেন তারা। সেই সময়েই বিজেপির এক কর্মী প্রিয়াঙ্কা ও রবার্ট বঢরার নামে কুকথা বলতে থাকেন। তাতে উত্তেজিত হয়ে পড়েন কংগ্রেস কর্মীদের একাংশ। বিজেপির ওই কর্মীকে মারতে শুরু করেন। হইচই শুরু হয়ে যায়। শেষ পর্যন্ত বিজেপির কর্মীকে থানায় নিয়ে যাওয়া হয়।

কিছু দিন আগে বারাণসীর যে পথ দিয়ে প্রচার করেছিলেন মোদি, গতকাল প্রিয়াঙ্কার রোড শোর জন্য সেই পথকেই বেছে নেওয়া হয়েছিল। প্রায় দুই ঘণ্টার রোড শো শেষ হয় কাশী বিশ্বনাথ মন্দিরের সামনে। প্রচার পর্বের শেষে সেই মন্দির দর্শনে যান প্রিয়াঙ্কা। আজ বৃহস্পতিবার এই বারাণসীতেই যৌথ প্রচারে আসার কথা রয়েছে অখিলেশ-মায়াবতীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১৮ থেকে ৫৮ বছর বয়সী কর্মীদের বিদেশে যাওয়ার আগেই বীমা করতে হবে

স্টাফ রির্পোটার : কাজের উদ্দেশ্য বাংলাদেশ থেকে বিদেশে গমনেচ্ছুদের জীবন বিমা বাধ্যতামূলক ...

সৌদি তেলক্ষেত্রে হামলা আরব দেশগুলোর জাতীয় নিরাপত্তাকে হুমকিগ্রস্ত করছে

ইন্টারন্যাশনাল ডেস্ক : সৌদি আরবের অন্যতম দুটি তেলক্ষেত্রে ড্রোন হামলার ঘটনাকে জাতীয় ...