Home | বিনোদন | হলিউড | ‘বারলুসকোনিকে বিয়ে করতে চাই’

‘বারলুসকোনিকে বিয়ে করতে চাই’

 paskalবিনোদন ডেস্ক :  ইতালির সাবেক প্রধানমন্ত্রী সিলভিও বারলুসকোনিকে বিয়ে করতে চান বলে জানিয়েছেন তার ২৮ বছর বয়সী নতুন প্রেমিকা ফ্রানসেসকা প্যাসকেল।
ইতালির একটি ম্যাগাজিনকে দেয়া সাক্ষাতকারে এ কথা বলেছেন ওই তরুণী। ম্যাগাজিনের এই সাক্ষাতকারটি মঙ্গলবার প্রকাশিত হয়েছে।
প্যাসকেল বলেন, যখন আমি কিশোরী ছিলাম, তখন থেকেই সিলভিওকে আমার ভাল লাগত। তারপর আমি তাকে ভালবাসতে শুরু করি। এখন আমি তাকে বিয়ে করতে চাই।
৭৭ বছর বয়সী বারলুসকোনি তার দ্বিতীয় স্ত্রী ভিরোনিকা ল্যারিওর সঙ্গে এরইমধ্যে বিবাহ-বিচ্ছেদ ঘটেছে। ল্যারিওকে ১৯৯০ সালে বিয়ে করেন তিনি। তাদের সংসারে তিন ছেলেমেয়ে রয়েছে। নারীদের প্রতি অতিরিক্ত আসক্তির অভিযোগ এনে ২০০৯ সালে বারলুসকোনিকে আনুষ্ঠানিকভাবে তালাকের নোটিশ পাঠান ল্যারিও।
ইতালির ‘প্লেবয়’ খ্যাত এই প্রধানমন্ত্রীর নতুন প্রেমিকা আরো জানান, ২১ বছর বয়সে তিনি বারলুসকোনির সঙ্গে প্রথম সাক্ষাৎ করেন।
উল্লেখ্য বারলুসকোনি তার যৌন কেলেঙ্কারি নিয়ে বিভিন্ন সময়ে খবরের শিরোনাম হয়েছেন। এর আগে ১৭ বয়সী এক যৌনকর্মীর সঙ্গে তার যৌন কেলেঙ্কারির বিষয়ে বিচার বিভাগীয় তদন্ত শুরু হয়।
মিলানের বাইরে অবস্থিত ‘মিলানো ডিউ’ ইতালির প্রথম সুরক্ষিত গৃহায়ণ এলাকা। ১৯৭০-এর দশকে বারলুসকোনি হাউজিং ডেভেলপার থাকাকালে এটি গড়ে তোলেন। মিলানের সবচেয়ে কেতাদুরস্ত কমপ্লেক্স বলে খ্যাত ‘মিলানো ডিউ’ ক্রমে বারলুসকোনির ‘হারেম’ বলে পরিচিতি পায়।
ওই কমপ্লেক্সটির ভেতরে রয়েছে বাগান, আন্ডারগ্রাউন্ড পার্কিং, সুপারমার্কেট, বার ও অন্যান্য সুবিধাসহ বেশ কিছু অ্যাপার্টমেন্ট। বারলুসকোনি টেলিভিশন চ্যানেল খোলার পর কোম্পানির প্রধান কার্যালয় ওই কমপ্লেক্সে স্থাপন করেন।
২০১১ সালে ইতালির পার্লামেন্টে উভয়কক্ষে ব্যয় সঙ্কোচনের বিল পাস হওয়ায় বার্লুসকোনি পদত্যাগ করতে বাধ্য হন। কারণ এর আগে বিল পাস হওয়ার শর্তে তিনি পদত্যাগের প্রতিশ্রুতি দিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১৪ বছর বয়সেই কাস্টিং কাউচের পাল্লায় পড়তে হয় সারার

বিনোদন ডেস্ক:  বিখ্যাত মডেল সারা জিফ সর্বসমক্ষে নারী মডেলদের যৌন হেনস্তার কথা ...

নিলামে উঠছে পপ মহাতরকা মাইকেল জ্যাকসনের জুতা

বিনোদন ডেস্ক:  দীর্ঘ ৩৫ বছর পর নিলামে উঠছে পপ মহাতরকা মাইকেল জ্যাকসনের ...