Home | আন্তর্জাতিক | বাবার বদলে ওখানে মা থাকলে কী হতো

বাবার বদলে ওখানে মা থাকলে কী হতো

ইন্টারন্যাশনাল ডেস্ক :  বিবিসিকে দেয়া রবার্ট কেলির সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে আগেই। ভিডিওটিতে দেখা যায়, সরাসরি সাক্ষাৎকার চলা অবস্থাতেই নাচতে নাচতে ঘরে ঢুকে পড়ে তার মেয়ে।

বিব্রত বাবা তার মেয়েকে সরিয়ে দেয়ার চেষ্টা করেন। কিছুক্ষণ পর ঘরে ঢোকে রবার্টের আরেক সন্তান, বয়সে যে আরো ছোট। এরপর পরিস্থিতি সামাল দিতে দৌড়ে ঘরে ঢোকেন রবার্টের স্ত্রী।

তবে দুটি বাচ্চাকে ঘর থেকে সরাতে বেগ পেতে হয় তাকে। দু’হাতে দুজনকে টেনে ঘর থেকে তিনি বের করে নিতে পারলেও ততক্ষণে যা হবার হয়ে গেছে।

আপাতদৃষ্টিতে বিব্রতকর এই ভিডিওটি ইন্টারনেট জগতে পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। এরপর সেটি নিয়ে আলোচনা আর থামনি। এখন এ ঘটনার আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখানো হয়েছে বাবার বদলে ওখানে যদি মা থাকতেন তাবে পরিস্থিতি কিভাবে সামাল দিতেন।

এই ভিডিওতেই দেখা যায় কেলির মেয়ের মতোই হলুদ জামা পড়ে ঘরে ঢুকে পড়লো একটি ছোট্ট মেয়ে, সাক্ষাৎকার দিচ্ছেন তার মা।

তবে পার্থক্য হলো এখানে শিশুটিকে সরিয়ে দেয়ার চেষ্টা না করে কোলে তুলে নিলেন মা, ফিডারে তাকে দুখ খাওয়ালেন। দক্ষিণ কোরিয়া বিষয়ে সরাসরি সাক্ষাৎকার দিতে দিতেই খুব সাবলীলভাবে আরো কতো কাজ তিনি করে ফেলেন তা দেখানো হয়েছে ভিডিওটিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিপথগামীদের সুপথে ফেরার আহ্বান প্রধানমন্ত্রীর

স্টাফ রিপোর্টার :  বিপথগামীদের সুপথে ফিরে আসার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ...

এবার প্রকাশ্যে সদরের এমপিকে তুলোধুনো করলেন বক্তারা টাকার বিনিময়ে নাসিরনগরে মদ ব্যবসায়ীকে মনোনয়ন দিয়েছে: মৎস্য মন্ত্রী সায়েদুল হক

  তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মনবাড়িয়া, আড়ালে আবডালে নয়, প্রকাশ্যে জনসম্মুখে হাজার হাজর ...