ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | বান্দরবানের থানছিতে পাড়া প্রধান সহ চার জন অপহৃত অভিযোগ

বান্দরবানের থানছিতে পাড়া প্রধান সহ চার জন অপহৃত অভিযোগ

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের দুর্গম থানছি উপজেলায় থেকে পাড়া প্রধান সহ চার জন কে সন্ত্রাসীরা অপহরণ করেছে অভিযোগ পাওয়া গেছে। শনিবার বিকালে তুখংপাড়া এলাকায় এই ঘটনাটি ঘটেছে বলে স্থানীয় প্রশাসন ও এলাকায় লোকজন জানিয়েছে।
অপহরণকৃতরা হলেন পাড়ার প্রধান আথুই মং মার্মা (৬৫) তার স্ত্রী আপ্রুমা মার্মা (৪০) পাইছা প্রু মার্মা (৫৮) ও তার স্ত্রী রয়েছে।
এদিকে দুর্গম পাহাড়ী এলাকায় অপহণ ঘটনার সেনাবাহিনীর ও পুলিশ সদস্যরা উদ্ধার অভিযান হিসাবে কাজ শুরু করেছেন বলে বলিপাড়া বর্ডার গার্ড অব বাংলাদেশের প্রধান লে: কর্ণেল হাবিবুল করিম সত্যতা স্বীকার করেছেন।
স্থানীয় সুত্রে জানা গেছে দুর্গম পাহাড়ী থানছি বড় মদু এলাকা মিয়ানমার আরাকান আমির (এ এ) দীর্ঘ দিন থেকে এই এলাকায় পাড়ায় পাড়ায় যুবক দের কে নিয়ে সদস্য সংগ্রহ করা জন্য চিঠি প্রেরণ করেছিলেন ।
এতে পাড়ার প্রধান ও মৌজার হেডম্যানরা ও আপত্তি জানিয়ে আসছে কারণ হতে পারে এই অপহরণ ঘটনার আশস্কা করছেন স্থানীয় জন প্রতিনিধিরা।থানছি উপজেলা নির্বাহী অফিসার মো: জাহাঙ্গীর আলম সাথে যোগাযোগের তিনি সত্যতা স্বীকার করে বলেছেন বলিপাড়া বিজিবির সদস্যরা উদ্ধার অভিযান অব্যাহত ও জন প্রতিনিধির সাথে বৈঠক কথা জানিয়েছেন তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আনন্দ টিভির চীফ রিপোর্টার সাব্বিরকে অব্যাহতি প্রদান

নিজস্ব প্রতিনিধি : বেসরকারি টিভি চ্যানেল আনন্দ টিভির চীফ রিপোর্টার আনিসুর রহমান সাব্বির ...

গোপালগঞ্জে মাঠ তৈরির অজুহাতে জমি দখল করে দোকানঘর নির্মাণ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ সদর উপজেলার মধ্যকরপাড়ায় ঈদগাহ মাঠ তৈরির অজুহাত দেখিয়ে ...