Home | ব্রেকিং নিউজ | বান্দরবানের ঘরোয়া প্রচারে জাতীয় পার্টি

বান্দরবানের ঘরোয়া প্রচারে জাতীয় পার্টি

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের ৩০০ আসনে আগামী জাতীয় পার্টি নেকা কর্মীরা প্রকাশ্যে সভা সমাবেশ ও গণসংযোগের পরিবর্তে কৌশলী প্রচারণা চালাচ্ছেন।

বান্দরবান পার্বত্য জেলা ৩০০ আসনটি মি: ক্যশৈঅং হেডম্যান বলেন আগামী আসন্ন সাংসদ নির্বাচনের বিএনপি”র অংশ গ্রহণ না করলে তিনি বান্দরবানে পরিচিতি তুলে ধরে বলেন সমাজের পেশাগত বিভিন্ন দায়িত্ব পালন এবং রাজনৈতিতে অভিজ্ঞতা সঞ্চয় করেছেন তা দিয়ে এলাকার মানুষের জন্য কাজ করতে চান। তিনি আরো দাবি তুলে বলেন ১৪ দলের শরিক দল বান্দরবান আসন টি থেকে জাতীয় পার্টির প্রার্থীর জন্য বরাদ্দ রাখার দাবি জানানো হয়েছে মো: এরশাদ কাছে ।

পার্বত্য জেলায় বান্দরবানের লাঙ্গল প্রতীকে চমক দেখাতে চান এবার জাতীয় সাংসদ নির্বাচনের তিনি। নেতা কর্মীরা বলেন নির্বাচনের মাঠে সমান সুযোগ পেলে ক্ষমতাসীন আওয়ামী লীগ যত কৌশলই নিক খেলার জন্য প্রস্তুত আছেন।

তিনি জাতীয় পার্টির থেকে মনোনয়ন চাই মি: ক্যশৈঅং হেডম্যান। সে বান্দরবান পার্বত্য জেলায় জাতীয় পার্টি পল্লী বন্ধু এরশাদ ক্ষমতায় থাকারকালীন সময়ে রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। বর্তমানের তিনি জাতীয় পাটির্র জেলার সভাপতি দায়িত্বে রয়েছেন।

শুক্রবার (২ নভেম্বর) সকাল থেকে জেলা শহর ও থানার শহরে মি: ক্যশৈঅং হেডম্যান কে বান্দরবান ৩০০ আসনে এমপি হিসাবে দেখতে চাই জেলা সর্বস্তরের জনসাধারণ নিবেদক দিয়ে পোষ্টার ঢেকেঁ গেছে জানান মো: আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাক মন্ত্রিসভায় হুলো বিড়াল

ইন্টারন্যাশনাল ডেস্ক : মোবাইলে ক্যাট ফিল্টার দিয়ে নানা হাস্যকর ছবি বানিয়ে তা ফেসবুকের ...

লোকসভা নির্বাচনে বাংলাদেশিদের ব্যবহার করেছে বিজেপি : মমতা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভারতের লোকসভা নির্বাচনে জিততে বিজেপি জালিয়াতি করেছে। এ ক্ষেত্রে তারা ...