Home | প্রযুক্তি বিশ্ব | বাজারে স্যামসাংয়ের নতুন ২ স্মার্টফোন

বাজারে স্যামসাংয়ের নতুন ২ স্মার্টফোন

প্রযুক্তি ডেস্ক : দেশের বাজারে গ্যালাক্সি জে সিরিজের সাশ্রয়ী দামের নতুন দুটি মডেলের স্মার্টফোন উন্মোচন করেছে বিশ্বখ্যাত প্রযুক্তি ও স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। তরুণদের জন্য আধুনিক ফিচার যুক্ত করে সম্পূর্ণ নতুন ডিজাইনের সমন্বয়ে তৈরি করা হয়েছে গ্যালাক্সি জে৪+ এবং গ্যালাক্সি জে৬+ স্মার্টফোন।

স্যামসাংয়ের ধারাবাহিক এলিগেন্ট ডিজাইন মাথায় রেখেই তৈরি করা হয়েছে নতুন দুটি ডিভাইস। এছাড়া প্রিমিয়াম গ্লাস ব্যাক ফিনিশ প্রথমবারের মতো জে সিরিজের ডিভাইসে ব্যবহার করা হয়েছে। গ্যালাক্সি জে৪+ স্মার্টফোনটি পাওয়া যাবে সোনালী, কালো এবং নীল- এই তিনটি ভিন্ন রঙে।

অন্যদিকে গ্যালাক্সি জে৬+ পাওয়া যাবে নীল এবং কালো ছাড়াও পাওয়া যাবে লাল রঙের। স্যামসাং এই প্রথম গ্যালাক্সি সিরিজের লাল রঙের কোনো স্মার্টফোন বাজারে এনেছে। ৬ ইঞ্চির ট্রু এইচডি+ ইনফিনিটি ডিসপ্লে এবং বিল্ট-ইন ডলবি অ্যাটমস অডিও ইঞ্জিনের মাধ্যমে গ্যালাক্সি জে৪+ এবং গ্যালাক্সি জে৬+ এর অডিও-ভিজ্যুয়ালে উন্নত অভিজ্ঞতা পাওয়া যাবে।

গ্যালাক্সি জে৪+ স্মার্টফোনটিতে ১৩ মেগাপিক্সেলের রিয়ার এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। অন্যদিকে গ্যালাক্সি জে৬+ স্মার্টফোনটিতে রয়েছে ১৩+৫ মেগাপিক্সেলের ডুয়াল লেন্সসমৃদ্ধ রিয়ার ক্যামেরা এবং সেলফি ফ্ল্যাশসমৃদ্ধ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

গ্যালাক্সি জে৬+ এ ব্যবহার করা হয়েছে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আর এই ফিচারটিও যেকোনো গ্যালাক্সি ডিভাইসে প্রথম। ফোনের এ ফিচারটি নিশ্চিৎ করে দ্রুত, সহজ এবং কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

দেশব্যাপী স্যামসাং স্টোরসহ অনুমোদিত সব মোবাইল আউটলেটগুলোতে স্যামসাং গ্যালাক্সি জে৪+ এবং গ্যালাক্সি জে৬+ যথাক্রমে ১৫,৯৯০ টাকা এবং ১৮,৯৯০ টাকায় পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মনোনয়ন তালিকা প্রায় চূড়ান্ত : কাদের

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল ...

পাবনা জুড়ে ডাকাত আতঙ্ক

পাবনা প্রতিনিধি : পাবনায় একের পর এক ডাকাতির ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন ...