ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | বাছিরের দেশত্যাগে নিষেধাজ্ঞা

বাছিরের দেশত্যাগে নিষেধাজ্ঞা

স্টাফ রির্পোটার : আলোচিত পুলিশ কর্মকর্তা ডিআইজি মিজানুর রহমানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগের তদন্ত করতে গিয়ে দুদকের পরিচালক খন্দকার এনামুল বাছিরের ৪০ লাখ টাকা ঘুষ নেওয়ার অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ার কথা জানিয়েছে দুর্নীতিবিরোধী সংস্থাটি।

ওই অভিযোগ তদন্তের দায়িত্বে থাকা দুদকের পরিচালক শেখ মো. ফানাফিল্যা বুধবার বাছিরের বিদেশ গমনের ওপর নিষেধাজ্ঞাও জারি করেছেন।

‘এনামুল বাছির দেশত্যাগ করতে পারেন’— এমন তথ্যের ভিত্তিতে পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শককে একটি চিঠি দিয়েছেন তদন্ত কর্মকর্তা ফানাফিল্যা।

চিঠিতে বলা হয়, ঘুষ গ্রহণের অভিযোগ সংশ্লিষ্ট ব্যক্তির (খন্দকার এনামুল বাছির) ঘুষ লেনদেন ও মানিলন্ডারিং-সংক্রান্ত একটি গুরুত্বপূর্ণ অভিযোগের সত্যতা দুর্নীতি দমন কমিশনের অনুসন্ধানের প্রাথমিকভাবে প্রতীয়মান হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে বক্তব্য গ্রহণ করা একান্ত প্রয়োজন।  এরই মধ্যে অভিযোগ, সংশ্লিষ্ট বিষয়ে বক্তব্য দেওয়ার জন্য তার বরাবর নোটিস পাঠানো হয়েছে।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, তিনি সপরিবারে দেশত্যাগ করে অন্য দেশে যাওয়ার চেষ্টা করছেন। অনুসন্ধান কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য বাছিরের বিদেশ গমন ঠেকানো জরুরি বলে মন্তব্য করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাণীনগরে মল ছিটিয়ে টাকা লুট চক্রের চার সদস্য আটক ভ্রাম্যমান আদালতে কারাদন্ড

মো: সাহাজুল ইসলাম,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে শরীরে মানুষের মল ছিটিয়ে ...

ফকিরহাটে তিন মাদক কারবারির ছয় মাসের কারাদন্ড

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে তিন মাদক কারবারিকে ছয় মাসের কারাদন্ড ...