Home | বিবিধ | আইন অপরাধ | বাগেরহাটে ১৯৮বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক, ট্রাক জব্দ

বাগেরহাটে ১৯৮বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক, ট্রাক জব্দ

নকিব সিরাজুল হক, বাগেরহাট সদর প্রতিনিধি : বাগেরহাটে ইট বোঝাই ট্রাক থেকে ১‘শ ৯৮ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ৬ টায় খূলনা বাগেরহাট মহাসড়কের ফুলবাড়ি বেইলী ব্রিজ সংলগ্ন বিকল্প সড়ক থেকে এদের আটক করা হয়। এসময় ইট বোঝাই ট্রাকটি জব্দ করে পুলিশ।

আটকৃতরা হলেন, জেলার ফকিরহাট উপজেলার বেতাগী ইউনিয়নের চাকুলী গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে ট্রাক চালক কামাল শেখ ওরফে ভাইরাস কামাল (৪৬) এবং সাতক্ষিরা জেলার দেবহাটা উপজেলার গাব্বাখালী গ্রামের মোশারেফ হোসেনের ছেলে আব্দুল জলিল শেখ (২৭)।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহতাব উদ্দিন বলেন, একটি ইট বোঝাই ট্রাকে ফেনসিডিল পাচার হচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক (এসআই) মোঃ এনায়েত আলী খন্দকারের নেতৃত্বে এসআই সুফল সরকার, এএস আই পূর্নেন্দু হরী, এএসআই এনামুল মোল্লাহসহ বাগেরহাট মডেল থানার একটি চৌকশ দল বৃহস্পিবার রাত থেকে ওৎ পেতে থাকে। শুক্রবার সকালে খুলনা থেকে বাগেরহাট গামী একটি ইট বোঝাই ট্রাক আসতে দেখে সন্দেহ হয়। ট্রাকের গতি রোধ করে তল্লাশী করে প্রথমে পায় নাই। পরে ট্রাকের ইট সরিয়ে একটি প্লাষ্টিকের বস্তায় ১‘শ ৯৮ বোতল ফেনসিডিল দেখতে পেয়ে ট্রাকের চালক ও সাথে থাকা অপর জনকে আটক করা হয় এবং ট্রাকটিকে জব্দ করা হয়। আটককৃতদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি(২) ধারায় একটি মামলা করা হয়েছে ।

ওসি আরও জানান, কামাল শেখ একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকদ্রব্যসহ বিভিন্ন আইনে আরো ৬টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল ভারত। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ...

কুড়িগ্রামের ফুলবাড়ীতে যোগদান করলেন প্রথম মহিলা ইউএনও মাসুমা আরেফিন

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার পদে প্রথম মহিলা ...