Home | ব্রেকিং নিউজ | বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত ৪, আহত ১১

বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত ৪, আহত ১১

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে সড়ক দূর্ঘটনায় ৪ নির্মান শ্রমিক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ১১ জন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত নির্মান শ্রমিকরা হলো মো. রুবেল শেখ (৩০), জাহাঙ্গীর (৩০),রানা (২২),ও মন্জুর (৬৫)।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-মোংলা মহাসড়কের বাগেরহাটের মোল্লাহাট উপজেলার বোয়ালিয়া ব্রীজ এলাকায় এই দূর্ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে মোল্লাহাট উপজেলার চরকান্দি গ্রামের মোস্তা শেখের ছেলে রুবেল শেখ নিহত হয়।

গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জাহাঙ্গীর, রানা ও মন্জুর মারা যায় । এছাড়া আশংকা জনক অবস্থায় গোপালগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী নির্মান শ্রমিক কামালকে ঢাকায় নেয়া হয়েছে। নিহত ৪ নির্মান শ্রমিকের বাড়ী বাগেরহাটের মোল্লাহাট উপজেলারচরকান্দা গ্রামে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির জানান, বরিশাল থেকে ছেড়ে আসা আল্লামহান পরিবহনের একটি বাস ঘটনাস্থলে পৌছে নির্মান শ্রমিকবাহী নসিমনকে ধাক্কা দিলে ঘটনাস্থলে ১ জন নির্মান শ্রমিক নিহত হয়। এসময় আরো ১৪ জন আহত হয়। আহতদের উদ্ধার করে মোল্লাহাট উপজেলা হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাতেই খুলনা মেডিকেলে আরো দুইজন ও শুক্রবার সকালে আরোএকজনসহ মোট ৪জন মারাযায় । পুলিশ ঘাতক বাসটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মনোনয়ন তালিকা প্রায় চূড়ান্ত : কাদের

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল ...

পাবনা জুড়ে ডাকাত আতঙ্ক

পাবনা প্রতিনিধি : পাবনায় একের পর এক ডাকাতির ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন ...