Home | অর্থনীতি | ব্যবসা ও বাণিজ্য | বাগেরহাটে মাসব্যাপী শিল্প ও বানিজ্য মেলার উদ্বোধন

বাগেরহাটে মাসব্যাপী শিল্প ও বানিজ্য মেলার উদ্বোধন

সুমন কর্মকার, বাগেরহাট : বাগেরহাট শেখ হেলাল উদ্দীন স্টেডিয়ামে মাসব্যাপী শিল্প ও বানিজ্য মেলার উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকালে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের উদ্যোগে এবং বেনারশী গ্লোবাল ইভেন্টস লিমিটেড এর পরিচালনায় বেলুন ও পায়রা উড়িয়ে এই মেলার উদ্বোধন করেন এফবিসিসিআই এর পরিচালক হাসিনা নেওয়াজ।

বাগেরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাট্রিজ সভাপতি লিয়াকত হোসেন লিটনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাগেরহাট সদর আসনের এমপি এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, জেলা পরিষদের চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, বেনারশী গ্লোবাল ইভেন্টস লিমিটেড এর পরিচালক এস.এম রাসেল কবীর, বাগেরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাতাব উদ্দিন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা মাসব্যাপি অনুষ্ঠিত এ অনুষ্ঠানে যে কোন ধরনের বিশৃংখলা এড়াতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে যে কোন ধরনের জুয়া, যাত্রা ও পুতুল নাচ না করার আহবান জানান। মাসব্যাপি অনুষ্ঠিত এ মেলার স্টাল নির্মানের কাজ এখনও চলছে। মেলাকে বাগেরহাটবাসীর কাছে আকর্ষনীয় করে তুলতে স্টেডিয়ামের অভ্যন্তর মনোমুগ্ধকর বিশাল ট্রাওয়ার গেট ও সৌন্ধর্য বৃদ্ধির জন্য পাকা বিশাল দুটি ফোয়ারা নির্মানসহ সার্কাস পার্টি ও বিভিন্ন ধরনের পশরার দোকান গোছানের কাজ করছে শ্রমিকরা। এছাড়া মেলায় বিনোদনের জন্য বিভিন্ন রাইড নিয়ে এসেছে কেউ কেউ।

আয়োজকদের মতে এবার বাগেরহাটে বাণিজ্য মেলা সত্যিকার অর্থেই বাগেরহাটবাসী উপভোগ করবেন। চারটি প্যাভেলিয়নসহ অন্তত ৪০টি দোকানে হরেক রকম পন্য সামগ্রী নিয়ে ব্যবসায়ীরা এখানে আসতে শুরু করেছেন। খুব অল্প সময়ের মধ্যেই মেলায় নির্মানাধীন কাজ গুলো সম্পন্ন করা হবে ও জনপ্রতি মাত্র ১০ টাকায় টিকিট কেটে বাণিজ্য মেলায় প্রবেশ করা যাবে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সূত্রে জানাগেছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফকিরহাটে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে যুবতী সহ আটক-৩

সুমন কর্মকার, বাগেরহাট // বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগা এলাকা থেকে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে ...

গণভবনে সোমবার বিকাল সাড়ে চারটায় প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার : আড়াই মাসের ব্যবধানে আবার সংবাদ সম্মেলন ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ ...