ব্রেকিং নিউজ
Home | বিনোদন | টালিগঞ্জের খবর | বাংলা সিনেমায় ফিরছেন সুস্মিতা সেন

বাংলা সিনেমায় ফিরছেন সুস্মিতা সেন

sushmita senবিনোদন ডেস্ক : সুস্মিতা সেন আবার সিনেমায় ফিরছেন। সাবেক এই বিশ্ব সুন্দরী লম্বা বিরতির পর কলকাতার সিনেমা যদি এমন হতোতে অভিনয়ের মধ্য দিয়ে ক্যামেরার সামনে ফিরছেন।

ডিএনএ ইন্ডিয়ার এক খবরে বলা হয়েছে, সম্প্রতি মুম্বাইয়ে সাংবাদিকদের সুস্মিতা সেন জানিয়েছেন তার বিরতিপর্ব শেষ হওয়ার মুখে। মাঝখানে বেশ কয়েক বছর তিনি লাইট, সাউন্ড, ক্যামেরার বাইরে। কিন্তু আর নয়, আবার তিনি অ্যাকশনে ফিরছেন।

তিনি জানিয়েছেন, টালিউডের পরিচালক রূপালি গুহ’র পরিচালনায় একটি বাংলা ছবিতে কাজ করবেন। তিনিই মুখ্য ভূমিকায়। বেশ ক’বছর আগে তিনি বাংলায় কাজ করবেন, এমন খবর শোনা গিয়েছিল। কিন্তু সে ছবির ভবিষ্যত কী হল, তা এখনো অজানা। সেই হিসেবে দেখতে গেলে, এটাই হতে চলেছে সুস্মিতা সেনের প্রথম বাংলা ছবি।

সূত্রের খবর, গত এক বছর ধরেই ম্যায় হু নার সেই স্বপ্ন-স্বপ্ন শিক্ষিকাটি ভালো চিত্রনাট্যের খোঁজে ছিলেন। জুতসই স্ক্রিপ্ট পেলে সেই প্রোজেক্টে তিনি কাজ করবেন, এমনটাই ইচ্ছে ছিল। কলকাতায় রূপালি গুহ’র সঙ্গে দেখা হয় তার। রূপালি তাকে যদি এমন হতো-র চিত্রনাট্যটি পড়ান। আর চিত্রনাট্য পড়ার এক সপ্তাহের মধ্যে এই ছবিতে কাজ করবেন বলে জানিয়ে দেন সুস্মিতা সেন।

তিনি বলেন, ‘রূপালি যে স্ক্রিপ্ট আমাকে পড়ান, সেটা দারুণ। আমি তাই কাজ করবো বলে জানিয়ে দিই। আমি এই ছবিটা করবার জন্য উদগ্রীব।

যদি এমন হতো মূলত বিবাহবিছিন্ন এক দম্পতির কাহিনি। নতুন পরিস্থিতিতে ওই দম্পতির কী পরিবর্তন হয়, সেটা ঘিরেই ছবির গল্প। আসলে একটা মানুষ এক-এক রকম পরিস্থিতিতে কেমন বদলে যেতে পারে, সেটাই ছবিতে দেখানো হচ্ছে। কী হলে, কী হতে পারে, তারই খোঁজ করেছেন পরিচালক। তাই ছবির নামও যদি এমন হতো।

সূত্রের খবর, ছবিটা প্রথম দিকে বাংলা এবং হিন্দি, দুই ভাষাতেই তৈরির পরিকল্পনা ছিল। তবে শেষ পর্যন্ত ঠিক হয়েছে, আগে বাংলা ভার্সানটি তৈরি হবে। পরে হিন্দি। ইতিমধ্যে হিন্দির জন্য প্রয়োজনীয় স্বত্ত্ব কিনে নিয়েছেন সুস্মিতা। হিন্দি ছবিটিও তিনিই প্রযোজনা করবেন। বাংলাটি মুক্তি পাবে কলকাতায়। হিন্দি ছবি তৈরি হওয়ার পর সেটার বিপণনও করা হবে পৃথকভাবে।

ছবির শুটিং হবে কলকাতা আর মুম্বাইয়ে। গ্রামেও কয়েকটি দৃশ্যের শুটিং হওয়ার কথা রয়েছে। মুক্তি পাবে আগামী বছর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আজ দুই রাজনৈতিক দলের সঙ্গে সংলাপে বসবে ইসি

স্টাফ রিপোর্টার : রাজনৈতিক দুই দলের সঙ্গে আজ বৃহস্পতিবার নির্বাচন কমিশন (ইসি) ...

উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হচ্ছে অভিনেতা ডিপজলকে

বিনোদন ডেস্ক : উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হচ্ছে বাংলা চলচ্চিত্রের খল ...