Home | সারা দেশ | বাংলাদেশ প্রতিদিনের বিরুদ্ধে সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর মামলা

বাংলাদেশ প্রতিদিনের বিরুদ্ধে সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর মামলা

bangladesh protidinনুরনবী সরকার, লালমনিরহাট থেকে: মানহানী সংবাদ পরিবেশনের অভিযোগ এনে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বিরুদ্ধে মামলা করেছেন সাবেক প্রাথমিক ও গনশিক্ষা প্রতিমন্ত্রী মোতাহার হোসেন। সোমবার বিকালে লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৪ এ মামলাটি দায়ের করেন। মামলায় ওই পত্রিকার সম্পাদক নঈম নিজাম, প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী ও লালমনিরহাট প্রতিনিধি রেজাউল করিম মানিককে আসামী করা হয়েছে।

মামলার বিবরনে জানা গেছে, গত ৯ এপ্রিল বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রথম পাতার তৃতীয় কলামে “সাবেকদের আমলনামা-রেশন ডিলার সাবেক প্রতিমন্ত্রী মোতাহারের শত কোটি টাকা” শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। এতে সাবেক এ প্রতিমন্ত্রী’র মানহরন হয়েছে বলে মামলায় দাবী করা হয়। সাবেক এ প্রতিমন্ত্রী মোতাহার হোসেনের এবার মন্ত্রী সভায় স্থান হয়নি। পরে তাকে প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি করা হয়েছে। তিনি লালমনিরহাট-১ (হাতীবান্ধা- পাটগ্রাম) আসন থেকে পরপর তিন বার সংসদ সদস্য হিসাবে নির্বাচিত হয়ে আসছেন।

লালমনিরহাটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর কবির শিপন মামলাটি আমলে নিয়ে আসামীদের প্রতি সমন জারী করে আগামী ২১ জুন আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জমি নিয়ে বিরোধ: শেরপুরে শ্যালকের হাতে ভগ্নিপতি খুন

জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি: শেরপুরের পল্লিতে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে শ্যালক ...

শিবগঞ্জে আমবাগানের ভেতর থেকে ৪ টি ককটেল উদ্ধার

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার পাইলিং মোড় সংলগ্ন ...