Home | খেলাধূলা | বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ হচ্ছে না

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ হচ্ছে না

ক্রীড়া ডেস্ক : প্রস্তুতি ম্যাচেই শুরু হয়েছে বিশ্বকাপের আমেজ। ইংল্যান্ডকে দুর্দান্ত ক্রিকেট খেলে হারিয়েছে অস্ট্রেলিয়া। ভারত গা গরমের ম্যাচে পাত্তাই পায়নি কিইউদের কাছে। পাকিস্তান হেরেছে আফগানদের কাছে। রোববার কার্ডিফে হাইভোল্টেজ প্রস্তুতি ম্যাচ ছিল বাংলাদেশ-পাকিস্তানের। কিন্তু ম্যাচের আগেই শুরু হয়েছে বৃষ্টি। টসও হয়নি বৃষ্টির কারণে। পরে পরিত্যক্ত করা হয়েছে টাইগারদের প্রস্তুতি ম্যাচ।

কার্ডিফের আকাশ সকাল থেকেই মেঘে ঢাকা ছিল। বেলা একটু গড়াতেই মেঘ সামান্য কমার পূর্বাভাস ছিল। পরে শুরু হয়েছে বৃষ্টি। এছাড়া বৃষ্টি থামলেও খেলা হওয়া নিয়ে ছিল শঙ্কা। কারণ আবহাওয়া রিপোর্ট অনুযায়ী, বেলা ১২টা নাগাদও আকাশে শতভাগ মেঘ থাকার পূর্বভাস। ম্যাচ শুরুর সময় চার ঘন্টা পেরিয়ে গেলে পরে পরিত্যক্ত করা হয় ম্যাচ।

বাংলাদেশ দল এ ম্যাচে ক্রিকেটারকে বিশ্রাম দিয়ে খেলার চিন্তা করেছিল। তবে ম্যাচটা না হওয়ায় ইংল্যান্ডে প্রথম গা গরমের ম্যাচটা খেলার সুযোগ হারালো বাংলাদেশ। প্রস্তুতি ম্যাচটা পাকিস্তানের জন্যও খেলা ছিল খুব দরকারি। বিশ্বকাপে যাওয়ার আগে তাদের সামান্য হলেও আত্মবিশ্বাসের রশদ দরকার ছিল।

বিশ্বকাপের আগে ইংল্যান্ডের মাটিতে ওয়ানডে সিরিজে ধবলধোলাই হয়েছে পাকিস্তান। প্রস্তুতি ম্যাচে আফগানরা সহজে হারিয়েছে তাদের। পাকিস্তানের কাছে বাংলাদেশ ম্যাচ তাই আর প্রস্তুতি ম্যাচ ছিল না। বিশ্বকাপে অন্তত একটা জয় নিয়ে যেতে চেয়েছিল তারা। বাংলাদেশ স্পিন অলরাউন্ডার মেহেদি মিরাজও জানান, গা গরমের ম্যাচ বলে হালকাভাবে নিচ্ছেন না তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ.লীগের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি : আওয়ামীলীগের গৌরব ও ঐতিহ্যের ৭০-তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে টুঙ্গিপাড়ায় জাতির পিতা ...

দিনাজপুরে হত্যা মামলায় ২ জনের ফাঁসি : ১৭ জনের যাবজ্জীবন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে জমি সংক্রান্তর জেরে আব্দুল বারী হত্যা মামলার রায়ে ...