ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন খালেদা জিয়ার

বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন খালেদা জিয়ার

স্টাফ রিপোর্টার :  প্রথমবারের মতো টেস্টে অস্ট্রেলিয়াকে ২০ রানে পরাজিত করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

বাংলাদেশ দলের বিজয়ের পর এক শুভেচ্ছাবার্তায় খালেদা বলেন, টাইগারদের এই জয়ে আমি গর্বিত ও আবেগাপ্লুত। নি:সন্দেহে এই জয় ক্রিকেটপ্রেমীদের মনে এক জোরালো আশার সঞ্চার করেছে।

খালেদা জিয়া বলেন, ‘বাংলাদেশি টাইগাররা বর্তমানে ক্রিকেট খেলায় যেভাবে নিজেদের সক্ষমতা দেখিয়ে ক্রিকেট বিশ্বে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করছে তাতে আমি গর্বিত ও আবেগাপ্লুত। আমি বাংলাদেশ ক্রিকেট দলের টাইগারদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি। ক্রিকেট খেলায় টাইগাররা যে চমক দেখাচ্ছে তা নি:সন্দেহে ক্রিকেটপ্রেমীদের মনে এক জোরালো আশার সঞ্চার করেছে।’

সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, ‘আমি খুবই আশাবাদী-নিয়মিত অনুশীলন ও প্রশিক্ষণ অব্যাহত রাখলে বাংলাদেশি টাইগাররা ধারাবাহিকভাবে এ ধরনের সাফল্য ভবিষ্যতেও ধরে রাখতে সক্ষম হবে। ক্রিকেট বিশ্বে অস্ট্রেলিয়ার মতো একটা চৌকস ও দক্ষ দলকে হারানোর কৃতিত্ব প্রমাণ করে-একাগ্রতা ও মনোবল বজায় রাখলে বিজয়ের দ্বারপ্রান্তে পৌঁছানো অসম্ভব নয়। আমি বাংলাদেশ ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানাচ্ছি।’

অপর এক অভিনন্দন বার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, মিরপুর স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্টে অস্ট্রেলিয়াকে ২০ রানে হারানোর সাফল্য প্রমাণ করে ক্রিকেট বিশ্বে বাংলাদেশ ক্রিকেট দল আর পিছিয়ে নেই। তাদের এই বিজয় বাংলাদেশকে সম্মানের আসনে প্রতিষ্ঠিত করেছে। বাংলাদেশ ক্রিকেট দলের সাফল্যে ক্রিকেটপ্রেমীদের মতো আমিও যারপর নাই আনন্দ ও গর্ববোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত সিলেট -খুলনার ম্যাচটি

স্পোর্টস ডেস্ক :   গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে ...

ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা। সোমবার ...