ব্রেকিং নিউজ
Home | বিনোদন | টালিগঞ্জের খবর | বাংলাদেশের মানুষের ভালবাসায় অভিভূত দেব

বাংলাদেশের মানুষের ভালবাসায় অভিভূত দেব

DEVবিনোদন প্রতিবেদক : দেবের তান্ডবে কাঁপছে বাংলাদেশ। দেশের বিভিন্ন অঞ্চল থেকে ফোন দিয়ে ভক্তরা জানতে চাইছে কীভাবে তারা একনজর দেখতে পাবে তাদের প্রিয় নায়ক দেবকে। আর যারা ঢাকায় আছেন তারা পত্রিকায় প্রকাশিত খবর অনুযায়ী ছুটছেন বিভিন্ন শুটিং স্পটে। ভিড় সামলাতে হিমশিম খাচ্ছে শুটিং ইউনিট। এদেশের মানুষের এমন আগ্রহ দেখে অভিভূত দেব।

সাংবাদিকদের তিনি বলেন, আগে বাংলাদেশের মানুষের আন্তরিকতার কথা শুনেছি। এবার নিজের চোখে দেখেও বিশ্বাস করতে পারছি না যে, বাংলাদেশের মানুষ আমাকে এত ভালোবাসে। তারা আসলেই খুব আন্তরিক। আমি মুগ্ধ। কিন্তু সবার কাছে যেতে পারছি না বলে খারাপ লাগছে। তাই ঠিক করেছি সময় বের করে আবার ঢাকায় আসব। তবে শুটিংয়ে নয়, বেড়াতে, ভক্তদের সময় দিতে।

দেব বলেন, এদেশের মানুষ আমাকে ছোট পর্দায় দেখেই এতটা ভালোবেসে ফেলেছে যা সত্যিই আমার জন্য সৌভাগ্যের বিষয়। এবার তাদের একটা সুখবর দিতে চাই। শুনেছি ঢাকার সেন্সর বোর্ডে নাকি আমার অভিনীত দুটো ছবি জমা পড়েছে। এগুলো হচ্ছে ‘খোকা বাবু’ এবং ‘খোকাবাবু ৪২০’। বোর্ডে যখন ছবিগুলো জমা পড়েছে তাহলে আশা করা যায় শীঘ্রই এগুলো বড় পর্দায় মুক্তি পাবে। মানে আমি এবার বড় পর্দায় এখানকার প্রিয় দর্শকদের সামনে হাজির হচ্ছি। তাই নিজেকে আসলেই ভাগ্যবান মনে করছি। আশা করছি যে ছবির শুটিংয়ে এখন এদেশে এসেছি মানে ‘বুনোহাঁস’ ছবিটিও এখানে মুক্তি পাবে। তাহলে বাংলাদেশের চিরচেনা জায়গাগুলোতে এদেশের দর্শক আমাকে দেখতে পেয়ে আরও পুলকিত হবে। এতে আমারও খুশির কমতি থাকবে না। চেষ্টা করব সে সময় যাতে এখানকার প্রেক্ষাগৃহে বসে ভক্তদের সঙ্গে ছবিটি দেখতে পারি। তাহলে আমার এই প্রথমবারের ঢাকা সফর পুরোই সার্থক হবে।

গত সোমবার সকালে ঢাকা আসেন দেব। প্রখ্যাত কথাসাহিত্যিক সমরেশ মজুমদারের পাঠকপ্রিয় উপন্যাস ‘বুনোহাঁস’ অবলম্বনে একই শিরোনামে চলচ্চিত্র নির্মাণ করছেন জনপ্রিয় চিত্রনির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী। চলচ্চিত্রের প্রধান চরিত্র অমলের ভূমিকায় অভিনয় করছেন দেব। অমল হচ্ছে সহজ-সরল একটি ছেলে। যে কিনা ঘটনাচক্রে অন্ধকার জগতের বাসিন্দা হয়ে যায়। তার পোড় খাওয়া জীবনকে ঘিরেই নানা দ্বন্দ্ব-সংঘাতে গড়ায় রোমান্টিক অ্যাকশন ধারার এই চলচ্চিত্রের গল্প। সোমবার রাতে ছবিটির প্রথম চিত্রায়ণ হয় রমনা, নিউ ইস্কাটন এবং কুড়িলে। মঙ্গলবার সকালে ইউনিট যায় মানিকগঞ্জের শিবালয়ে আরিচা পদ্মার পাড় ও ধামরাইয়ের একটি মাজারে। রাতে বাংলামোটর, হাতিরঝিল, দিলু রোড, ইস্কাটনে চলে শুটিং। গতকাল বুধবার সকালে দেবকে নিয়ে ইউনিট চলে যায় আবার মানিকগঞ্জে। এরপর পুরান ঢাকা, আন্তর্জাতিক বিমান বন্দর, একটি হোটেল ও শপিং মলে চিত্রায়ণ হবে বলে জানা গেছে।

২৮ ফেব্রুয়ারি দেবকে নিয়ে ‘বুনোহাঁস’ টিম ফিরে যাবে কলকাতা। মঙ্গলবার সকালে পদ্মার পাড়ে ধু ধু বালুচরে নাচছিলেন দেব। পরনে হাওয়ায় জামা। নদীর হাওয়া গায়ে মাখা ফুরফুরে দেবকে দেখতে পদ্মার পাড় তখন লোকারণ্য। তাদের হতাশ করলেন না জনপ্রিয় এই নায়ক। হাত নেড়ে গলা ছেড়ে সবাইকে অভিবাদন জানিয়ে বললেন, ‘আমি তোমাদেরই দেব, তোমাদের ভালোবাসায় ধন্য হয়ে আজ এখানে এসেছি। আমার জন্য আশীর্বাদ করো আর ভালো থেকো সবাই, ধন্যবাদ সবাইকে আবারও দেখা হবে কিন্তু’…।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কোহলিদের কোচের দৌড়ে চারজন

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়নস ট্রফির আগে থেকেই সম্পর্কের টানাপোড়েন নিয়ে একাধিকবার খবরের ...

চাকরি দেওয়ার টোপ দিয়ে নারীকে ধর্ষণ

ইন্টারন্যাশনাল ডেস্ক : ফেসবুক মানুষের মধ্যে দূরত্ব কমিয়ে এনেছে, বাড়িয়েছে বন্ধুত্ব। তবে ...