ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | বাংলাদেশের বিপক্ষে আসন্ন সিরিজে টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী

বাংলাদেশের বিপক্ষে আসন্ন সিরিজে টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী

দেব : বাংলাদেশের বিপক্ষে আসন্ন সিরিজে টিম ইন্ডিয়ার কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন দেশটির সাবেক তারকা ক্রিকেটার রবি শাস্ত্রী। টাইগারদের বিপক্ষে সিরিজের জন্য বিসিসিআই শাস্ত্রীকে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ দিয়েছে।

এর আগে বাংলাদেশের বিপক্ষে স্কোয়াড নিয়ে দারুণভাবে বিপাকে পড়ে ভারতীয় ক্রিকেট বোর্ড। সিনিয়র ক্রিকেটাররা বাংলাদেশ সফরে আসতে না চেয়ে ছুটির আবেদন করেছিলেন। বিসিসিআই সেটি নাকচ করে দিয়ে পূর্ণশক্তির ভারতীয় দল পাঠাচ্ছে।

কোচ নিয়েও কম জল ঘোলা করেনি বিসিসিআই। বিশ্বকাপের ব্যর্থ মিশন শেষে সে সময়ের কোচ ডানকান ফ্লেচারকে নতুন করে চুক্তিবদ্ধ করেনি টিম ইন্ডিয়া। শোনা যাচ্ছিল সৌরভ গাঙ্গুলী হতে যাচ্ছেন দলটির কোচ। তবে, একদিন আগেই শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলী আর ভিভিএস লক্ষ্মণকে দলের পরামর্শক হিসেবে নিয়োগ দেওয়ার কথা জানায় বিসিসিআই।

মঙ্গলবার (০২ জুন) ভারতের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে শাস্ত্রীর নাম ঘোষণা করে বিসিসিআই।

অবশ্য এর আগেই ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানায় টিম ইন্ডিয়ার অন্তর্বর্তীকালীন কোচ হতে যাচ্ছেন শাস্ত্রী। ৫৩ বছর বয়সী শাস্ত্রী টিম ইন্ডিয়ার ডিরেক্টর পদে ছিলেন। গত বিশ্বকাপেও তিনি একই দায়িত্ব পালন করেছিলেন।

৮০ টেস্ট এবং ১৫০ ওয়ানডে খেলা শাস্ত্রীর সঙ্গে কাজ করবেন সঞ্জয় বাঙ্গার ও ভারাত অরুন। তারা যথাক্রমে ব্যাটিং ও বোলিং কোচের দায়িত্ব পালন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুন্দরী হওয়ার অপরাধে নিষিদ্ধ হলো অভিনেত্রী

বিনোদন ডেস্ক: সুন্দরী হওয়াও অপরাধে নিষিদ্ধ হতে হলো অভিনেত্রীকে। ‌ অন্তত তেমনটাই ...

কেকেআর ম্যানেজমেন্ট সাকিবকে বিশ্রাম করতে বলেছে

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মাত্র এক ম্যাচ খেলা হয়েছে সাকিব ...