ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ছোটপর্দা | বাংলাদেশের প্রতিনিধি হয়ে বিশ্ব দরবারে দেশের পতাকা তুলে ধরতে কাজ করছি

বাংলাদেশের প্রতিনিধি হয়ে বিশ্ব দরবারে দেশের পতাকা তুলে ধরতে কাজ করছি

বিনোদন ডেস্ক : বিবাহিত নারীদের নিয়ে সুন্দরী প্রতিযোগিতা ‘মিসেস ওয়ার্ল্ড’-এ প্রথমবার অংশ নিয়েছে বাংলাদেশ। যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের ওই অনুষ্ঠানে অংশ নিতে ইতোমধ্যে সে দেশের উড়ে গেছেন প্রথম ‘মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী মুনজারিন মাহবুব অবণী। গত ২৭ নভেম্বর লাস ভেগাসে পৌঁছান দেশের সেরা সুন্দরী মিসেস।

বর্তমানে লাস ভেগাসের ওয়েসগেট রিসোর্টে আছেন ‘মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অবণী। তিনি বলেন, ‘শক্তিশালী প্রতিযোগিতা করতে চাই। বাংলাদেশের মতো রক্ষণশীল দেশ থেকে একজন বিবাহিত নারী হয়ে এতদূর এসেছি, এটা কোনো ছোট ব্যাপার নয়। বাংলাদেশের প্রতিনিধি হয়ে বিশ্ব দরবারে আমার দেশ ও দেশের পতাকা তুলে ধরতে কাজ করছি।’

অবণী জানান, লাস ভেগাসে আসার পর থেকে প্রিলিমিনারি এবং ফাইনালের জন্য প্রতিদিন সাত ঘণ্টা করে রিহার্সেল করতে হচ্ছে। এছাড়া বিভিন্ন চ্যারিটি ওয়ার্ক করতে হচ্ছে। সুইমিং স্যুট রাউন্ড, ইন্টারভিউ, ইভিনিং গাউন রাউন্ড- এই তিনটির উপর বেশি নজর দেয়া হচ্ছে। ৯০টির বেশি দেশের প্রতিযোগীদের সঙ্গে কথা বলতে হচ্ছে।

তিনি আরও বলেন, ‘ফাইনালের মঞ্চে একজন শক্তিশালী প্রতিযোগী হিসেবে বাংলাদেশকে তুলে ধরতে আমি দৃঢ় আত্মবিশ্বাসী।’ আগামী ৭ ডিসেম্বর যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে অনুষ্ঠিত হবে ‘মিসেস ওয়ার্ল্ড’-এর মূল প্রতিযোগিতা। সেখানে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন অবণী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারে সংঘর্ষ

স্টাফ রির্পোটার : ঢাকা দক্ষিণের বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারে সংঘর্ষ ...

পানির অপব্যবহার না করতে সবার প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

স্টাফ রির্পোটার : চট্টগ্রাম ও খুলনায় ওয়াসার পানি শোধানাগারের উদ্বোধন করে প্রধানমন্ত্রী ...