Home | আন্তর্জাতিক | বাংলাদেশের টার্গেট ৩০৩

বাংলাদেশের টার্গেট ৩০৩

 

স্টাফ রিপোর্টার, ২৮ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : সিরিজের শেষ ম্যাচে জয়ের জন্য বাংলাদেশকে ৩০৩ রানের টার্গেট দিয়েছে শ্রীলঙ্কা। টস জিতে প্রথমে ব্যাট করে ৫০ ওভারে নয় উইকেটে ৩০২ রান সংগ্রহ করে তারা।

বাংলাদেশের স্পিনার আব্দুর রাজ্জাক ৬২ রানে ৫ উইকেট শিকার করেন।

পাল্লেকেলেতে টসে জিতে ব্যাট করতে নেমে একে একে সাজঘরে ফেরেন। কুশল পেরেরা (৫৬) বোলার ( মাহমুদউল্লাহ রিয়াদ)। কুমার সাঙ্গাকারা (৪৮), থিসারা পেরেরাকে (৪) ও অ্যাঞ্জেলো ম্যাথুস (৬) বোলার (আব্দুর রাজ্জাক)। জীবন মেন্ডিস (৫) বোলার (সোহাগ গাজী)। দিনেশ চান্দিমাল (০) বোলার (জিয়াউর রহমান)। তিলকারত্নে দিলশান (১২৫) বোলার (শাহাদাত হোসেন)। নুয়ান কুলাসেকারা (১১) ও সচিত্র সেনানায়েক (০) বোলার (আব্দুর রাজ্জাক। এছাড়া লাহিরু থিরিমান্নে (২৫) ও লাসিথ মালিঙ্গা ৫ রানে অপরাজিত থাকেন।

সিরিজের প্রথম ওয়ানডে জিতে ১-০ তে এগিয়ে আছে স্বাগতিকরা। দ্বিতীয় ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়।

বাংলাদেশ দল: মুশফিকুর রহিম (অধিনায়ক), এনামুল হক বিজয়, জহুরুল ইসলাম, মোহাম্মদ আশরাফুল, মমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, সোহাগ গাজী, আব্দুর রাজ্জাক, শাহাদাত হোসেন ও জিয়াউর রহমান।

শ্রীলঙ্কা দল: অ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক), দিনেশ চান্দিমাল, তিলকারত্নে দিলশান, কুশল পেরেরা, কুমার সাঙ্গাকারা, লাহিরু থিরিমান্নে, জীবন মেন্ডিস, থিসারা পেরেরা, নুয়ান কুলাসেকারা, লাসিথ মালিঙ্গা, সত্রিচ সেনানায়েক।

 

x

Check Also

অবশেষে বৈঠকে বসছে ভারত ও পাকিস্তান

ইন্টারন্যাশনাল ডেস্ক : দুই বছর পর সিন্ধুর জল বণ্টন নিয়ে মঙ্গলবার (২৩ মার্চ) ভারতের সঙ্গে ...

এক শটে বাংলার বাইরে ফেলব ওদের : মমতা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভাঙা পা নিয়েই শেষ মুহুর্তের নির্বাচনি প্রচারে মাঠ গরম করছেন ...