ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | বাংলাদেশের জনগণ শক্ত হাত ভেঙ্গে দিতে জানে – মির্জা ফখরুল

বাংলাদেশের জনগণ শক্ত হাত ভেঙ্গে দিতে জানে – মির্জা ফখরুল

mirza fokrul pic১২ অক্টোবর,ঠাকুরগাঁও প্রতিনিধি  : বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার আমাদের আন্দোলনুেক শক্ত হাতে দমন করার হুমকী দিয়ে আসছে। কিন্তু এ দেশের জনসাধারণ শক্তহাত কি সেটা চেনেন। ২৪ অক্টোবরের পর যদি কোন রকম বাড়াবাড়ি করা হয় তবে জনসাধারণ শক্ত হাত ভেঙ্গে দেবে। তিনি আরো বলেন, অহিংস তীব্র আন্দোলনের মধ্য দিয়ে তত্বাবধায়ক ব্যাবস্থা পুনরায় চালু করতে বাধ্য করা হবে। আওয়ামী লীগ একক নির্বাচন করার দিবাস্বপ্ন দেখছে। তারা মন্ত্রীরা মন্ত্রী, এমপিরা এমপি থেকে নির্বাচন করতে চায়। ক্ষমতাকে কাজে লাগিয়ে জনসাধারণের ভোটাধিকারকে খর্ব করে তামাশার নির্বাচন করে আবার ক্ষমতায় যেতে চায়। কিন্তু তাদের সেই দিবাস্বপ্ন স্বপ্নই থেকে যাবে। তা বাস্তবায়িত হবে না। নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীন ছাড়া এদেশে কোন সাজানো নির্বাচন করতে  দেবে না জনগণ।
শনিবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপি আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে মহাসচিব এসব কথা বলেন ।
তিনি বলেন, নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীন ছাড়া এদেশে কোন নির্বাচন করতে দেয়া হবে না। তিনি আরো বলেন,ভারত ুেথকে লক্ষ লক্ষ গরু আমদানী করে সরকার কোরবানির বাজারে ছেড়েছে। ফলে গরু ছাগল পালনকারী ক্ষুুেদ কৃষকরা কোরবাণির বাজারে পানির দামে গরু-ছাগল বিক্রি করতে বাধ্য হচ্ছেন।
সদর উপজেলা বিএনপি সভাপতি আনোয়ার হোসেন লালের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন সাবেক এমপি আমজাদ হোসেন, আখতারুজ্জামান মিঞা, মোজাহার হোসেন, জেড মর্তুজা চৌ: তুলা, যুবদল কেন্দ্রীয় নেতা ফরহাদ হোসেন আজাদ,  সাধারণ সম্পাদক তৈমুর রহমান, সাংগঠনিক সম্পাদক পয়গাম আলী, যুগ্ম-সম্পাদক ওবাযদুল¬া মাসুদ, সদর উপজেলা সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, জেলা যুবদল আহবায়ক চৌধুরী মহিবুল¬াহ আবু নূর প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পর্তুগালে মুক্তি পাচ্ছে বাংলাদেশী সিনেমা “হাওয়া”

পর্তুগাল প্রতিনিধিঃ ১৫ই অক্টোবর হাওয়া পর্তুগালে বানিজ্যিক ভাবে মুক্তি পাচ্ছে বাংলাদেশী সিনেমা ...

মদনে বউ শাশুড়ির দ্বন্ধে নিহত-১, নারীসহ অহত-৭

সুদর্শন আচার্য্য মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে বউ শাশুড়ীর দ্বন্ধে শফিকুল ইসলাম ...