Home | ব্রেকিং নিউজ | বসুরহাট পৌর মেয়রের সাথে ব্যবসায়ী ও পেশাজীবী সংগঠনের মতবিনিময়

বসুরহাট পৌর মেয়রের সাথে ব্যবসায়ী ও পেশাজীবী সংগঠনের মতবিনিময়

নোয়াখালী প্রতিনিধি : বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, নিক্সন চৌধুরী সাহেব আপনি কি করেন এদেশের মানুষ জানে, মিডিয়া কর্মীরাও জানে। আমি আওয়ামী লীগের নীতিনির্ধারকদের বলবো আপনারা যদি নিক্সন চৌধুরীর মতো এই অপরাজনীতিবিদদের না থামান গণআদালতে একদিন আপনাদেরও বিচার হবে।

বুধবার (২০ জানুয়ারি) রাত ৮টায় বসুরহাট রূপালী চত্ত¡রে ব্যবসায়ী ও পেশাজীবী সংগঠনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, কিছু নেতা মন্ত্রীত্ব পেয়ে দেশে লুটপাট চালাচ্ছে। আওয়ামীলীগ ক্ষমতায় আসলে বিএনপি-জামায়াত এলাকা ছাড়া, হামলা-মামলার শিকার হয়। আবার বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে আওয়ামীলীগ এলাকা ছাড়া হয়। এ সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে।

মতবিনিময় অনুষ্ঠানে মেয়র কাদের মির্জা বিভিন্ন সরকারী দপ্তরের অনিয়ম উল্লেখ করে সংশ্লিষ্ট দপ্তরের প্রতিনিধিদের সাথে গণশুনানী করে ঘুষ বন্ধ করে জনসেবা নিশ্চিত করার প্রতিশ্রæতি আদায় করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোস্যাল ওয়ার্ক

জহির খান রাত আর কতোই মমতা দেয় জড়িয়ে নেয় ঘুম তবুও খুব ...

চরকগাছিয়া টি-১০ ক্রিকেট টুর্ণামেন্ট : পচাঁকোড়ালিয়াকে হারিয়ে চ্যাম্পিয়ন আর্ডেফ

বরগুনা প্রতিনিধি : বরগুনার আমতলী উপজেলার চরকগাছিয়া নতুন বাজার ও চরকগাছিয়া সমাজ কল্যাণ ...