ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে তরুণদের কার কত পারিশ্রমিক

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে তরুণদের কার কত পারিশ্রমিক

বিনোদন ডেস্ক : নম্বইয়ের দশক থেকেই বলিউড শাসন করছেন তিন খান। শাহরুখ, আমির ও সালমান। যাদের রাজত্ব এখনও চলছে। আরও আছেন অক্ষয় কুমার, অজয় দেবগন এবং ঋত্বিক রোশনের মতো সিনিয়র তারকারা। এই রাজাদের ভীড়েও সম্প্রতি বেশ কয়েকজন তারকা দ্যুতি ছড়াচ্ছেন বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে। হাতিয়ে নিচ্ছেন ভালো পারিশ্রমিকও।

রণবীর কাপুর: এ তারকা অভিনয় করেছেন ‘আজব প্রেম কি গজব কাহানি’, ‘বরফি’, ‘বেশরম’ এবং ‘এ জাওয়ানি হ্যায় দিওয়ানি’র মতো বেশ কিছু বলিউড ছবিতে। যদিও তাঁর বেশ কিছু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ফ্লপের তালিকায়ও গিয়েছে। তবুও  ছবি প্রতি ১৫ থেকে ১৮ কোটি টাকা পারিশ্রমিক নেন ঋষি কাপুরপুত্র রণবীর কাপুর।

বরুণ ধাওয়ান: তরুণ প্রজন্মের মধ্যে সবচেয়ে ভালো সময় যাচ্ছে অভিনেতা বরুণ ধাওয়ানের। সম্প্রতি তার অভিনীত ‘জুড়য়া টু’ দুইশ কোটির কোঠা পেরিয়ে গেছে। তিনি এই মুহূর্তে ছবি প্রতি নিচ্ছেন ১২ থেকে ১৫ কোটি টাকা।

 

শহিদ কাপুর: ২০১৬ সালটা ভীষণ ভাল ছিল বলিউডের অন্যতম অভিনেতা ও ড্যান্সার শহিদ কাপুরের জন্য। সেই হিসেবে ২০১৭ সাল খানিকটা ম্লানই বটে তাঁর জন্য। এ বছরে তার নেই বলার মতো কোনো অর্জন। তবে হাতে রয়েছে তার তুরুপের তাস বহুল আলোচিত ‘পদ্মাবতী’ ছবিটি। খুব শিগিগিরই মুক্তি পাবে এটি। এই নায়ক ১০ থেকে ১২ কোটি টাকা করে নেন প্রতিটি ছবির জন্য।

 

রণবীর সিং: ২০১০ সালে বলিউডের ছবিতে অভিষেক হলেও তাঁর ক্যারিয়ারগ্রাফ হিরেয় মোড়া। একটি ছবিতে অভিনয়ের জন্য ৮ থেকে ১২ কোটি টাকা চার্জ করেন রণবীর সিং। মুক্তির অপেক্ষায় থাকা আলোচিত ‘পদ্মাবতী’ ছবিতে শহিদ কাপুর এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে স্ত্রিন শেয়ার করেছেন তিনিও।

 

সুশান্ত সিং রাজপুত: শুরুটা ছোটপর্দায় হলেও বড় পর্দায়ও এখন সুশান্ত সিং রাজপুতের রমরমা। আমির খানের ‘পিকে’ ছবিতে অভিনয় করে লাইম লাইটে আসার পর দ্যুতি ছড়িয়েছেন ভারতের জাতীয় দলের সাবেক অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির বায়োপিকে অভিনয় করেও। ছবি প্রতি তিনি পাচ্ছেন ৫ থেকে ৭ কোটি টাকা।

 

অর্জুন কাপুর: পাঁচ বছর আগে ‘ইশকজাদে’ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ ঘটেছিল অর্জুন কাপুরের। রণবীর সিং এবং প্রিয়াংকা চোপড়ার সঙ্গে ‘গুণ্ডে’ ছবিতে অভিনয় করে সুনাম কুড়িয়েছিলেন এ অভিনেতা। এই মুহূর্তে ৫ থেকে ৭ কোটি টাকা করে তিনি আয় করছেন প্রতি ছবিতে।

 

সিদ্ধার্থ মালহোত্রা: বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাটের সঙ্গে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন সিদ্ধার্থ। এখন পর্যন্ত বক্স অফিসে তেমন কারিশমা দেখাতে পারেননি তিনি। তবে শ্রদ্ধা কাপুরে  বিপরীতে ‘এক ভিলেন’ ছবিতে অভিনয় করে নজর কাড়তে সক্ষম হয়েছেন সিদ্ধার্থ। প্রতি ছবিতে অভিনয় করার জন্য পান ৩ থেকে ৫ কোটি টাকা করে পকেটে পোরেন তিনি।

 

আয়ুষ্মান খুরানা: আয়ুষ্মান খুরানার আয়ও কিছু মন্দ নয়। একটি ছবিতে অভিনয় করতে ৩ থেকে ৫ কোটি টাকা রোজগার করছেন এই অভিনেতা।

 

টাইগার শ্রফ: বলিউডের সিনিয়র অভিনেতা জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফ তার ডেবিউ ফিল্ম ‘হিরোপান্তি’তে কামাল দেখিয়েছিলেন ঠিকই। তবে এর পরের ছবিগুলি মুখ থুবড়ে পড়েছিল। টাইগার একটি ছবিতে অভিনয়ের জন্য আয় করছেন ৩ থেকে ৫ কোটি টাকা। তবে শোনা যাচ্ছে পরবর্তী ছবিতে অভিনয় করার জন্য তিনি ৭ কোটি টাকা চার্জ করতে চলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পদ না ছাড়ার ঘোষণা জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবের

ইন্টারন্যাশনাল ডেস্ক : দলীয় প্রধানের পদ থেকে বহিষ্কারের পর প্রেসিডেন্টের পদ ছেড়ে ...

প্যারাডাইস পেপারসে বাংলাদেশিদের বিষয়ে এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত নেয়নি দুদক

স্টাফ রিপোর্টার : আইনি জটিলতা ও তথ্য না পাওয়ায় পানামা পেপারস কেলেঙ্কারিতে ...