Home | ফটো সংবাদ | বলিউডের নারী প্রযোজক সিমরন একই সঙ্গে পাঁচটি ছবি প্রযোজনা করছেন

বলিউডের নারী প্রযোজক সিমরন একই সঙ্গে পাঁচটি ছবি প্রযোজনা করছেন

বিনোদন ডেস্ক: দিনে দিনে সব কিছুতেই নারীদের অংশগ্রহণ উল্লেখ্যযোগ্য হারে বাড়ছে। সমাজে নিজেদের অধিকার প্রতিষ্ঠা করা এবং সাফল্যের স্বপ্নকে বাস্তবে রূপ দিতে লড়াই চালিয়ে যাচ্ছেন তারা। যে লড়াইটা পৌছে গেছে ফিল্ম দুনিয়ায়ও। তারা সফল হচ্ছেন এখানেও। তেমনই এক সফল নারী সিমরন সান্ধু। বলিউডের এই নারী প্রযোজক একই সঙ্গে পাঁচটি ছবি প্রযোজনা করছেন।

এর আগে বি-টাউনে সে রকম বড় বাজেটের ছবি প্রযোজনা করেননি সিমরন। তবে সিমরনই প্রথম নারী প্রযোজক, যিনি ভারত ছাড়িয়ে তার প্রজেক্টকে নিয়ে যাচ্ছেন সুদূর স্পেনে। বড় স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্য তার।

সিমরন প্রযোজিত প্রথম ছবি ‘ডেভিল ইন প্যালেস’। টিভি ও বড় পর্দার বেশ কয়েকজন চেনা মুখ রয়েছে তার এই ছবিতে। যেমন রাজপাল যাদব, নাসির খান, আনাস খান, হীতেশ মাখিঝা, মিকি সান্ধু, বৈশালী টক্কর প্রমুখ। স্পেনে ছবির শুটিং করার জন্য সেখানকার ফিল্ম কমিশনেরও সাপোর্ট পাচ্ছেন সিমরন।

বলিউডের উঠতি এ নারী প্রযোজক বলছেন, ‘ছবির সাফল্যের মূল চাবিকাঠি হল বিষয়বস্তু। বিষয়বস্তু ভালো না হলে যত ভালো অভিনয়শিল্পীরাই অভিনয় করুক না কেন, সেটি সাফল্যের মুখ দেখবে না।’ পরবর্তীতে নারীদের ওপর ছবি প্রযোজনার ইচ্ছা আছে বলে জানান সিমরন। তার পরবর্তী ছবিগুলোতে বলিউডের সব বড় তারকাদের দেখা যাবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভারত ও ইংল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ আজ

ক্রীড়া ডেস্ক : ভারত ও ইংল্যান্ডের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ...

মোস্তফা সরয়ার ফারুকীর নতুন টেলিফিল্ম ‘আয়েশা’

বিনোদন ডেস্ক: আসছে ঈদুল আজহায় প্রচারের জন্য নতুন টেলিফিল্ম নির্মাণের কাজ শুরু ...