Home | বিনোদন | বর্ণরূপে তানজিন তিশা

বর্ণরূপে তানজিন তিশা

বিনোদন ডেস্ক : এ সময়ের তরুণ ও মেধাবী নাট্য নির্মাতাদের নাটকে তানজিন তিশা নিয়মিত অভিনয় করছেন। গল্প এবং নিজের পছন্দসই চরিত্রেই তিনি অভিনয় করার চেষ্টা করছেন। তানজিন তিশা অভিনয়ে নিজেকে এখন এতটাই পারদর্শী করে তুলেছেন যে, নির্মাতারা তাকে নিয়ে কাজ করছেন বেশ স্বাচ্ছন্দ্যতা নিয়েই।

এমনও দেখা যাচ্ছে, তানজিন তিশাকে আবর্ত করেই এখন নাটকের গল্পও লিখছেন নাট্যকাররা। ঠিক তেমনি একটি নাটক ‘ডেড বল’। নাটকটি নির্মাণ করেছেন হাসিব খান। এটি লিখেছেন আওরঙ্গজেব। গেল সোমবার নাটকটির দৃশ্যধারণে অংশ নেন তানজিন তিশা। এই নাটকের কেন্দ্রীয় চরিত্র বর্ণ। তাকে ঘিরেই তিনজন যুবকের প্রেম করতে ইচ্ছার গল্প এগিয়ে যায়।

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা হাসিব খান বলেন, ‘তিনজন বন্ধু। বর্ণ নামের একটি মেয়ের পিছে ঘুরে। তারা তিনজনই নানাভাবে বর্ণকে প্রেম করার প্রস্তাব দেয়। কিন্তু শেষতক তারা তিনজনই বর্ণর প্রেমে ছ্যাঁকা খায়। কারণ বর্ণ ভালোবাসে অন্য কাউকে। ছেলে তিনটি আবার অন্য কোথাও গিয়ে আবার অন্য এক মেয়ের পেছনে ঘুরতে থাকে। এই ভাবনার ওপরই ভিত্তি করে নাটকের নাম দেওয়া হয়েছে ডেড বল।’

তানজিন তিশা বলেন, ‘গল্পটা একটু অন্যরকম লেগেছে আমার কাছে। আমি আমার চরিত্রটিতে প্রাণবন্ত অভিনয়ের চেষ্টা করেছি।’ হাসিব খান জানান, নাটকটি শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। এর আগে হাসিব খান ২০১৩ সালে ‘ইনফ্রাচুয়েশন’ নামের একটি নাটক নির্মাণ করেছিলেন।

এদিকে শিহাব শাহীনের নির্দেশনায় একটি নাটকের কাজ শেষ করেছেন তানজিন তিশা। শিগগিরই মাবরুর রশীদ বান্নাহ, হারুন রুশো, সোহেল আরমান, অমিসহ আরো বেশ কজন নাট্য নির্মাতার নাটকে অভিনয় করবেন তানজিন তিশা। এরই মধ্যে ভিকি জাহেদর নির্দেশনায় একটি শর্টফিল্মের কাজও শেষ করেছেন তিশা। তবে তিশা ধারাবাহিকে অভিনয় করছেন না এখন। এর কারণ কী? জবাবে তিশা বলেন,‘ সত্যি বলতে কী ধারাবাহিক নাটকে অভিনয়ের জন্য সময়ই করে উঠতে পারছি না। বেছে বেছে ভালো ভালো গল্পের খণ্ড নাটকগুলোর কাজ করছি। এর মধ্যে ধারাবাহিকের কাজ হাতে নিলে খুব চাপ পড়ে যায়।’

অন্যদিকে গল্প এবং পরিচালক মনের মতো হলে, পাশাপাশি নিজের চরিত্রটিও গুরুত্বপূর্ণ হলে, চলচ্চিত্রে অভিনয় করবেন তানজিন তিশা। কারণ চলচ্চিত্রে অভিনয়ের আগ্রহ রয়েছে তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মনোনয়ন তালিকা প্রায় চূড়ান্ত : কাদের

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল ...

পাবনা জুড়ে ডাকাত আতঙ্ক

পাবনা প্রতিনিধি : পাবনায় একের পর এক ডাকাতির ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন ...