ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | বরুণের মূর্তি হংকং-এর মাদাম তুসো ওয়াক্স মিউজিয়ামে

বরুণের মূর্তি হংকং-এর মাদাম তুসো ওয়াক্স মিউজিয়ামে

বিনোদন ডেস্ক : মাত্র পাঁচ বছর হল বলিউডে পা রেখেছেন হালের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান। ছোট এই ক্যারিয়ারে এরই মধ্যে করে ফেললেন বিরাট এক রেকর্ড। যেটা করতে পারেননি বলিউডের তিন খান শাহরুখ, সালমান, আমিরও। চতুর্থ ভারতীয় হিসেবে হংকং-এর মাদাম তুসো ওয়াক্স মিউজিয়ামে বসতে চলেছে বরুণের  মূর্তি।

তবে রেকর্ডটা কিন্তু সে জন্য নয়। এর আগে মহাত্মা গান্ধি, ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনও ঠাঁই পেয়েছেন এ মিউজিয়ামে। কিন্তু সবচেয়ে কম বয়সে সেখানে বসতে চলেছে বরুণ ধাওয়ানের মূর্তি।

এমন খবরে দারুণ উচ্ছ্বসিত অভিনেতা বরুণ। টুইট করে এমন খুশির খবর ভক্তসহ অন্যান্য সবাইকে জানিয়েছেন তিনি নিজেই। সবকিছু ঠিকঠাক থাকলে মাদাম তুসোতে চতুর্থ ভারতীয় হিসেবে স্থান পাচ্ছেন তিনি।

মাদাম তুসো হংকং-এর এক অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকেও এ কথা জানানো হয়েছে। ইতিমধ্যেই অভিনেতা বরুণের মাপও নিয়ে গিয়েছেন বিশ্ববিখ্যাত এই ওয়াক্স মিউজিয়ামের একটি প্রতিনিধি দল।  সেখানে ২০১৮- এর প্রথম দিকে বরুণ ধাওয়ানের মোমের মূর্তি উন্মোচন করা হবে বলে জানা গেছে।

২০১২ সালে বলিউডের নামি পরিচালক করণ জোহারের রোম্যান্টিক কমেডি ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এ অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে বরুণ ধাওয়ানের। ক্যারিয়ারের প্রথম ছবিতেই বেস্ট মেল ডেব্যু বিভাগে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হন তিনি। ওই ছবিতে তিনি অভিনয় করেন আরও দুই উঠতি সুপারস্টার সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটের সঙ্গে। ছিলেন শক্তিমান অভিনেতা ঋশি কাপুরও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত সিলেট -খুলনার ম্যাচটি

স্পোর্টস ডেস্ক :   গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে ...

ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা। সোমবার ...