Home | আন্তর্জাতিক | বরিশালে বখাটেদের হামলায় স্কুলের অনুষ্ঠান পন্ড। আহত ১০

বরিশালে বখাটেদের হামলায় স্কুলের অনুষ্ঠান পন্ড। আহত ১০

 

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি, ২৮ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : তুচ্ছ ঘটনার জের ধরে বখাটেদের হামলাকে কেন্দ্র করে কয়েক দফা দফা হামলা ও সংঘর্ষে পন্ড হয়ে গেছে একটি স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সংঘর্ষে কমপক্ষে ১০জন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
পুলিশ ও প্রত্যদর্শীসূত্রে জানা গেছে, বরিশালের গৌরনদী উপজেলার বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ে দু’দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শেষদিনে গতকাল বিকেলে প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ কালে তুচ্ছ ঘটনার জের ধরে নির্মাণ শ্রমিক আরিফ খানের (২৫) ওপর অতর্কিত হামলা চালায় টরকীবন্দর এলাকার বখাটে প্রিন্স ও তার সহযোগীরা। খবর পেয়ে আরিফের স্বজনরা জড়ো হয়ে পাল্টা হামলা চালালে উভয়গ্রুপের মধ্যে কয়েক দফা ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় অনুষ্ঠানস্থলে উপস্থিত দর্শনার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে। উপায় না দেখে স্কুল কর্তৃপক্ষ অনুষ্ঠান বন্ধ করতে বাধ্য হন। হামলা ও সংঘর্ষে সুরাত আলী খান, সজীব, অপু, আরিফ খান, প্রিন্সসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে।
অনুষ্ঠান পন্ড হওয়ার ঘটনা স্বীকার করে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হালিম বেপারী জানান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সিদ্ধান্ত মোতাবেক অনুষ্ঠান স্থগিত করে আগামী শনিবার পুনরায় নির্ধারণ করা হয়েছে।

 

x

Check Also

অবশেষে বৈঠকে বসছে ভারত ও পাকিস্তান

ইন্টারন্যাশনাল ডেস্ক : দুই বছর পর সিন্ধুর জল বণ্টন নিয়ে মঙ্গলবার (২৩ মার্চ) ভারতের সঙ্গে ...

এক শটে বাংলার বাইরে ফেলব ওদের : মমতা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভাঙা পা নিয়েই শেষ মুহুর্তের নির্বাচনি প্রচারে মাঠ গরম করছেন ...