Home | বিনোদন | বন্ধুর খোঁজে মেহজাবীন

বন্ধুর খোঁজে মেহজাবীন

বিনোদন প্রতিবেদক : বিশেষ দিবসের নাটক-টেলিছবিগুলোতে গেল কয়েক বছর ধরে মেহজাবীনের উপস্থিতি নিয়মিত ব্যাপার। বৈশাখ হোক কিংবা ঈদ, নানামাত্রিক চরিত্রে হাজির থাকেন এই লাক্স তারকা। সেই ধারাবাহিকতায় চলতি বছরের পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবসে সবচেয়ে বেশি নাটক ও টেলিফিল্ম প্রচার হয়েছে তার।

তার মধ্যে বিইউ শুভর ‘ফার্স্ট লাভ’, মাবরুর রশীদ বান্নাহর ‘ছোট্ট পাখির বাসা’, মাহমুদুর রহমান হিমির ‘আন এক্সপেক্টেড স্টোরি’, ‘মিস আন্ডার স্ট্যান্ডিং’, মিজানুর রহমান আরিয়ানের ‘ভালো থেকো তুমিও’, প্রবীর রায় চৌধুরীর ‘ফ্রেমে বন্দি ভালোবাসা’ এবং মহিদুল মহিমের ‘টু মাচ লাভ’ নাটকগুলো মেহজাবীনকে প্রশংসিত করেছে।

এবার উপলক্ষ বাংলা নববর্ষ। পহেলা বৈশাখ উপলক্ষেও বেশ কয়েকটি নাটকে অভিনয় করছেন তিনি। এরমধ্যে রয়েছে মাহমুদুর রহমান পরিচালিত বিশেষ নাটক ‘ত্রুটিমুক্ত’।

নাটকটি নিয়ে ভালো কিছুর প্রত্যাশী মেহজাবীন। তিনি বলেন, ‘এ নাটকের গল্পটাই মনে দাগ কাটার মতো। এখানে আবেগ আছে, আছে প্রেম। একটা তৃপ্তি নিয়ে এ নাটকে অভিনয় করলাম। সুন্দর সময়ে তো চারপাশে অনেকেই থাকে। অসময়ে যাদের পাশে পাওয়া যায় তারাই সত্যিকার অর্থে মানুষ, সত্যিকার অর্থের বন্ধু, এই উপলব্দিটাই নাটকে তুলে ধরা হয়েছে।’

এ অভিনেত্রী জানান, আসছে পহেলা আরও বেশ কিছু নাটক-টেলিছবিতে হাজির হবেন তিনি। তারমধ্যে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, মিজানুর রহমান আরিয়ান, মোহিতুল মোহিম, ইমরাউল রাফাতসহ আরও বেশ ক’জন নির্দেশকের নাটকগুলো নিয়ে উচ্ছ্বসিত মেহজাবীন।

এদিকে গেল ২৭ মার্চ ফরিদপুরের রাজেন্দ্রপুর কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। সেখানে সোহাগের কোরিওগ্রাফিতে পারফর্ম করেছেন তিনি। তার সঙ্গে আরও ছিলেন ইমন, নিরব, সিয়াম, শাহতাজ ও তমা মির্জা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আরব আমিরাতকে হারিয়ে শুভ সূচনা বাংলাদেশি মেয়েদের

ক্রীড়া ডেস্ক : ঝড়ের বেগে আক্রমণ। ৩১ মিনিটের মধ্যে ২ গোল। ধরেই নেয়া ...

গাইবান্ধায় ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ব্যাটারিচালিত একটি ইজিবাইকের ধাক্কায় শারমিন (৮) ...