ব্রেকিং নিউজ
Home | বিনোদন | বছরের শুরুতেই সারিকার ‘হিট’

বছরের শুরুতেই সারিকার ‘হিট’

বিনোদন ডেস্ক : এই প্রজন্মের দর্শকপ্রিয় অভিনেত্রী সারিকা সাবাহ। অনেক দর্শকই তাকে ঝুমুর নামেই চিনেন। মোস্তফা কামাল রাজ পরিচালিত এনটিভিতে প্রচার চলতি ‘ফ্যামিলি ক্রাইসিস’ তার অভিনয় জীবনের প্রথম ধারাবাহিক। আর এই নাটকেই ঝুমুর চরিত্রে অভিনয় করে আলোচনায় এসেছেন সারিকা সাবাহ। এর বাইরে তিনি আর কোনো ধারাবাহিক নাটকে অভিনয় করেননি।

একই পরিচালকের রচনায় ও পরিচালনায় বছরের শেষ প্রান্তে এসে আবারও নতুন ধারাবাহিকের কাজ শুরু করেছিলেন সারিকা। নাম ‘হিট’। এই নাটকে সারিকা সাবাহ অভিনয় করছেন বীথি চরিত্রে। আরও অভিনয় করেছেন হাসান মাসুদ, মুনিরা মিঠু, মুকিত জাকারিয়া, মারজুক রাসেল, ইশতিয়াক রুমেল, মিথিলাসহ অনেকে।

এ প্রসঙ্গে সারিকা সাবাহ বলেন, শুরুতেই সবাইকে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা। সেই সঙ্গে ধন্যবাদ জানাই রাজ ভাইয়াকে আবারও আমাকে চমৎকার একটি চরিত্রে কাজ করার সুযোগ দেওয়ার জন্য। রাজ ভাইয়ের ফ্যামিলি ক্রাইসিস ধারাবাহিকে অভিনয় করার কারণে অনেক ধারাবাহিক নাটকেই কাজ করার প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু আমার কাছে মনে হয়েছে যে রাজ ভাইয়ের নির্দেশনায় বা তারই সেট এ কাজ করলে আমি যে কমফোর্ট জোনে কাজ করতে পারব, সেটা আর অন্য কোথাও পাব না। এই ভাবনায় থাকতে থাকতে আবারও তারই নতুন ধারাবাহিকে কাজ শুরু করি। হিট ধারাবাহিকে আমি বীথি চরিত্রে অভিনয় করছি। তবে মিস করব ঝুমুর চরিত্রটিকে। কারণ জানুয়ারির শুরুতেই ঝুমুর চরিত্রটির কাজ শেষ হয়ে যাচ্ছে। খুব মিস করব রুনা আপা, শবনম ফারিয়া আপুকে।

‘হিট’ নাটকটি আজ ইংরেজি নতুন বছরের প্রথম দিনেই প্রচার শুরু হতে যাচ্ছে। আজ রাত ৮টা ১৫ মিনিটে বাংলাভিশনে এবং রাত ৯টায় ইউটিউব চ্যানেল সিনেমাওয়ালাতে প্রচার হবে ‘হিট’ ধারাবাহিকের প্রথম পর্ব। আগামীকাল প্রচার হবে দ্বিতীয় পর্ব। সপ্তাহের প্রতি শুক্র ও শনিবার একই দুটি ভিন্ন সময়ে টিভি চ্যানেলে ও ইউটিউব চ্যানেলে ধারাবাহিক ‘হিট’ প্রচার হবে।

এদিকে সারিকা সাবাহ জানান, গ্র্যাজুয়েশন শেষ হলেও অভিনয়ই তার এখন পেশা। তাই আপাতত অভিনয়েই মগ্ন তিনি। এরই মধ্যে গেল বছর সিনেমাতে কাজ করার প্রস্তাব এসেছিল। কিন্তু পরিবার থেকে আপত্তি থাকায় সিনেমাতে আপাতত কাজ করা হচ্ছে না তার।

গতকাল বছরের শেষ দিনে সারিকা সাবাহ ইরফান সাজ্জাদের বিপরীতে ‘মন অবরোধ’ নাটকের কাজ করেন। আজ বছরের প্রথম দিন কোনো শুটিং রাখেননি। তবে আগামীকাল থেকে রাজেরই ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকের শেষ লটের শুটিং-এ অংশ নেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তৃতীয়বারের মত শৈলকুপা পৌর মেয়র নির্বাচিত হলেন আ.লীগের কাজী আশরাফুল আজম

ঝিনাইদহ প্রতিনিধি : তৃতীয়বারের মত ঝিনাইদহের শৈলকুপা পৌর মেয়র নির্বাচিত হলেন আওয়ামী লীগের ...

শৈলকুপা পৌর নির্বাচন : উত্তেজনা, ধাওয়া-পাল্টা ধাওয়া মধ্য দিয়ে শেষ হল ভোট

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপা পৌর নির্বাচনে দুই প্রার্থীর সমর্থকদের মাঝে উত্তেজনা, ধাওয়া ...