Home | বিবিধ | আবহাওয়া | বঙ্গোপসাগরে ফের ট্রলার ডুবি : ১৯ জেলে নিখোঁজ

বঙ্গোপসাগরে ফের ট্রলার ডুবি : ১৯ জেলে নিখোঁজ

বরগুনা প্রতিনিধি : বরগুনার থেকে দক্ষিণ-পশ্চিমে বঙ্গোপসাগরের ফেয়ার বয়া এলাকায় আবারও ঝড়ের কবলে পড়ে ১৯ জেলে নিয়ে একটি মাছ ধরা ট্রলার ডুবে গেছে। এখন পর্যন্ত তাদের কোনো জেলের সন্ধান পাওয়া যায়নি।

শনিবার (২১ জুলাই) বিকেল ৪টার দিকে ট্রলার ডুবির ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন বরগুনা জেলা ফিশিং ট্রলার শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. দুলাল মাস্টার।

নিখোঁজ জেলেদের মধ্যে ১৩ জনের  নাম জানা গেছে, তারা হলেন সোলায়মান (৪০), মানিক (৩০), মিন্টু (৩৫), আইয়ুব আলী (৪০), সিদ্দিক (৩০), নাসির (৩২), রুবেল (২৫), রাহাত (২০), মনির (২৫), দুলাল (৫০), হাকিম (৩২), কাশেম (৩৮) ও মোতালেব (৪০)। নিখোঁজ সবাই বরগুনা সদর উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা।

ট্রলার মালিক আশুতোষ সরকার  বলেন, ১৮ জুলাই বরগুনা থেকে গভীর সমুদ্রে ১৯ জন জেলে নিয়ে মাছ ধরার উদ্দেশ্যে রওনা হয় এফবি অর্ক ট্রলারটি। পরে বঙ্গোপসাগরের চালনা বয়া থেকে বিশ বাম দক্ষিণে মাছ শিকারের জন্য জাল ফেলে। হঠাৎ সমুদ্র উত্তাল হওয়ায় তীরে ফিরে আসার পথে ঝড়ের কবলে পড়ে তারা নিখোঁজ হয়। এখন পর্যন্ত তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। বিষয়টি ট্রলার মালিকসহ সংশ্লিষ্ট সবাইকে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কবি শামসুর রাহমানের প্রয়াণ আজ

ফিচার ডেস্ক : ইতিহাস আজীবন কথা বলে। ইতিহাস মানুষকে ভাবায়, তাড়িত করে। প্রতিদিনের উল্লেখযোগ্য ঘটনা ...

ব্যাংকগুলোকে সর্বোচ্চ সতর্ক থাকার নির্দেশ

স্টাফ রির্পোটার : সাইবার হামলার বিষয়ে দেশের সব বাণিজ্যিক ব্যাংকগুলোকে সতর্ক থাকতে নির্দেশ ...