ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ.লীগের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ.লীগের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি : আওয়ামীলীগের গৌরব ও ঐতিহ্যের ৭০-তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে কেন্দ্রীয় আওয়ামীলীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

রোববার (২৩ জুন) বেলা ১১টায় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ -১ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খানের নেতৃত্বে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ সমাধিসৌধ বেদীতে পুষ্পস্তাবক অর্পন করে এ শ্রদ্ধা জানান।

পরে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর কবরে ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান বলেন, বাঙ্গালী জাতির মুক্তির জন্য এবং অধিকার আদায়ের জন্য সত্তর বছর আগে আওয়ামীলীগ প্রতিষ্ঠিত হয়েছিল। ৭০ বছরে আওয়ামীলীগের অর্জন অত্যান্ত গৌরব ও ঐতিহ্যের।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে আওয়ামীলীগ দেশকে স্বাধীন করেছিল। বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে পৃথিবীর বুকে প্রতিষ্ঠিত করার যে স্বপ্ন জাতির পিতা আমাদের দেখিয়েছেন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা বাস্তবায়নে আমরা এগিয়ে যাচ্ছি। আগামী ২০৪১ সালের মধ্যে সকলকে সাথে নিয়ে বঙ্গবন্ধুুর স্বপ্নের উন্নত বাংলাদেশ বাস্তবায়ন করতে সক্ষম হবে।

এসময় অন্যান্যের মধ্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক জাতীয় কমিটির আহবায়ক ও সাবেক চীফ হুইপ আবুল হাসানাত আব্দুল্লাহ, ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী শেখ মোহাম্মাদ আব্দুল্লাহ, আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, পররাষ্ট্র বিষয়ক উপ কমিটির সদস্য কানতারা কে খান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মাহফুজা আক্তার পপি, জেলা আওয়ামীলীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারন সম্পাদক মাহবুব আলী খান, প্রচার সম্পাদক বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইলিয়াস হোসেন সরদার, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস,পাটগাতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল শেখ প্রমূখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২০২১ সালের জুনের মধ্যে পদ্মা সেতুর কাজ শেষ হবে :ওবায়দুল কাদের

স্টাফ রির্পোটার : ২০২১ সালের জুনের মধ্যে পদ্মা সেতুর কাজ শেষ হবে ...

প্রধানমন্ত্রীকে জার্সি উপহার ফিফা সভাপতির

স্টাফ রির্পোটার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিশ্ব ফুটবল ...