Home | ব্রেকিং নিউজ | বগুড়া-৭ আসনে কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন শেষ

বগুড়া-৭ আসনে কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন শেষ

বগুড়া প্রতিনিধিঃ রোববার বগুড়ার-৭ (গাবতলি-শাজাহানপুর) আসনে শান্তিপূর্ণভাবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহন শেষ হয়েছে। তবে বিচ্ছিন্ন ভাবে কয়েকটি কেন্দ্রে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটেছে বলে জানাগেছে। পুলিশের ফাঁকা গুলি ছোঁড়া ও বিএনপি সমর্থিত প্রার্থীর ট্রাক প্রতীকের পুলিং এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ উঠেছে।

ট্রাক প্রতীকের পুলিং এজেন্ট অভিযোগ করে বলেন, শাজাহানপুর উপজেলার সাজাপুর ফুলতলা মাদ্রাসা ভোট কেন্দ্রে বেলা পৌনে ১১ টার দিকে ৪ রাউন্ড ফাঁকাগুলি করে পুলিশ। এ সময় আতংকে ভোটাররা কেন্দ্র ত্যাগ করেছে। পরবর্তিতে পরিবেশ স্বাভাবিক হলে পুনরায় ভোট গ্রহন শুরু হয়। এছাড়াও শাজাহানপুর উপজেলার চুপিনগর উচ্চ বিদ্যালয়, রানীরহাট উচ্চ বিদ্যালয়, শাবরুল আস্থানশরীফ দাখিল মাদ্রাসা, বড় পাথার উচ্চ বিদ্যালয়, খরনা ইউনিয়ন পরিষদ কেন্দ্র, সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রসহ কয়েকটি কেন্দ্র থেকে বিএনপি সমর্থিত ট্রাক প্রতীকের এজেন্টদের মারধর করে বের করে দেয়া হয়েছে।

এদিকে কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া বগুড়া-৭ (গাবতলি-শাজাহানপুর) আসনের অন্যান্য কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন শেষ হয়েছে।

শাজাহানপুর উপজেলার বড়পাথার উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক রেজাউল করিম বাবলুর (ট্রাক মার্কা) পুলিং এজেন্ট সোহাগকে স্বাক্ষর নিয়ে বের করে দেয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।

শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, উপজেলার সাজাপুর ফুলতলা মাদ্রাসা কেন্দ্রে ফাঁকাগুলি বর্ষণের কোন ঘটনা ঘটেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঠাকুরগাঁওয়ের মোহাম্মদপুর ইউনিয়নে বয়স্ক ভাতা’পেলেন ১৩৫ জন                

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে বয়স্ক ...

ঠাকুরগাঁওয়ের হরিপুরে ৬ টি ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন যারা

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ৬ টি ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত ...