ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | বগুড়া-১ আসনে বিএনপির জনপ্রিয়তা অটুট রয়েছে -মোশারফ চৌধুরী

বগুড়া-১ আসনে বিএনপির জনপ্রিয়তা অটুট রয়েছে -মোশারফ চৌধুরী

জেলা প্রতিবেদক :বগুড়ার মাটি বিএনপির ঘাটি। সেই ঘাটি এখনো সক্রিয় আছে। সাংগঠনিকভাবে বিএনপি সক্রিয়। বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে বিএনপির জনপ্রিয়তা অটুট রয়েছে। আওয়ামীলীগ জুলুম নির্যাতন করে দেশের মানুষকে বিষিয়ে তুলেছে।
বগুড়ার সোনাতলায় বন্যার্তদের মাঝে ত্রান বিতরনকালে বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী ও বগুড়া জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদক শিল্পপতি মোশারফ হোসেন চৌধুরী মন্তব্য করে বলেছেন- সংবিধানের ষোড়শ সংশোধনীর পর্যবেক্ষণ যদি রায়ের অংশ হয় সেক্ষেত্রে ‘প্রধানমন্ত্রী, সংসদ ও সরকারও অবৈধ। জনগণের দুঃখ দুর্দশা নিয়ে ভাবার সময় নেই হিতাহিত জ্ঞানশূন্য সরকারের। সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায় ঘোষণার পর বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামী নেতারা প্রধান বিচারপতি ও বিচার বিভাগকে নিয়ে যেভাবে আক্রমনাত্মক বক্তব্য দিয়ে যাচ্ছেন- তাতে সরকার হিতাহিত জ্ঞানশূন্য হয়ে গেছে বলেই মনে হয়। আর এসব কারণেই জনগণের দুঃখ দুর্দশা নিয়ে ভাববার সময় তাদের নেই। ২০১৪ সালের ৫ জানুয়ারি প্রহসনের নির্বাচনের মাধ্যমে জোর করে রাষ্ট্রক্ষমতায় অধিষ্ঠিত।
বগুড়া-১ আসনের বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী মোশারফ হোসেন চৌধুরী বলেছেন- বন্যা দুর্গত এলাকার দুখি ও অবহেলিত মানুষের পাশে থাকার জন্য বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া। আসুন আমরা সকলে মিলে বন্যা কবলিত মানুষের দাড়াই।
উল্লেখ্য, বগুড়া-১ আসনের অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষদের পাশে দাড়িয়ে সহযোগীতার হাত বাড়িয়ে দিচ্ছেন বগুড়া জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদক, জিয়া শিশু কিশোর সংগঠনের কেন্দ্রীয় সাধারন সম্পাদক ও ঢাকাস্থ বগুড়া জেলা জাতীয়তাবাদি ফোরামের সভাপতি বিশিষ্ট শিল্পপতি মোশারফ হোসেন চৌধুরী। আলোচনায় উঠে এসেছেন মোশারফ হোসেন চৌধুরী। প্রতিদিনেই কোনো না কোনো এলাকায় তিনি গনসংযোগ করছেন। ইমেজের উপর ভর করে অর্জন করেছেন সাধরণ মানুষের আস্থা ও ভালবাসা। বিএনপির তৃনমুল নেতাকর্মীদের পাশাপাশি সাধারন মানুষের সাথে তার নিবির সম্পর্ক গড়ে উঠেছে।
তবে এলাকায় কোন কার্যক্রম নেই এমন বহিরাগত বসন্তের কোকিল অনেকেই এ আসনে মনোনয়ন নেয়ার দৌড় চালিয়ে যাচ্ছেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও লাইসেন্স না থাকায় ভ্রাম্যমান আদালতে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোনা) ঃ নেত্রকোনার মদন পৌর সদরের ৬টি দোকানে অভিযান ...

মদনে ধর্ষণের শিকার ১৪ বছরের কিশোরী। গ্রেপ্তার ২

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোনা মদনে আত্মীয় বাড়ি থেকে ফেরার পথে সঙ্গবদ্ধ ...