ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | বগুড়ায় আশরাফ হত্যা মামলার প্রধান আসামী আওয়ামীলীগ নেতা গ্রেফতার

বগুড়ায় আশরাফ হত্যা মামলার প্রধান আসামী আওয়ামীলীগ নেতা গ্রেফতার

bogra mapবগুড়া ব্যুরো অফিস : বগুড়ার গাবতলী উপজেলার বহুল আলোচিত ইট ভাটার ম্যানেজার আশরাফ আলী হত্যা মামলার প্রধান আসামী আওয়ামীলীগ নেতা আলতাফ হোসেনকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আলতাফ উপজেলার সোনারায় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও খুপি সরদারপাড়ার মৃত আহম্মেদ আলীর ছেলে। তাকে গতকাল সোমবার আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

রোববার সন্ধায় পুলিশ আলতাফ হোসেনকে গ্রেফতার করে। গাবতলী মডেল থানার সেকেন্ড অফিসার ও মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আনোয়ার হোসেন জানান, ‘গ্রেফতারকৃত আলতাফ হোসেনকে আজ সোমবার দুপুরে বগুড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেছি। মঙ্গলবার আবেদন শুনানি হবে।’ গাবতলী মডেল থানার ওসি আলী আহম্মে হাশমী ইটভাটা ম্যানেজার হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গাবতলী উপজেলার দক্ষিনপাড়া ইউনিয়নের পাড়াবাইশা গ্রামের আশরাফ আলী (৪০) গ্রেফতারকৃত আলতাফ হোসেনের ইট ভাটায় কয়েক লাখ টাকা শেয়ার দিয়ে ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করে আসছিল। একপর্যায়ে টাকার হিসাব-নিকাশ নিয়ে গত এপ্রিল মাসের মাঝামাঝি সময়ে ম্যানেজার আশরাফকে মারপিট করে। ৩০ এপ্রিল ভোরে আশরাফ আলীকে বাড়ি থেকে ডেকে এনে জামিরবাড়িয়া গ্রামের পার্শে ইটভাটা মালিক ও তার সহযোগিরা চেতনানাশকওষূধ খাইয়ে মারপিট করে গুরুতর আহত করে। লোকজনের উপস্থিতি টের পেয়ে দুস্কৃতকারিরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আহত আশরাফকে উদ্ধার করে বগুড়া শহরের হাসপাতালে আনার পথে মারা যায়। এ ঘটনায় নিহত আশরাফ আলীর স্ত্রী পপি আকতার বাদী হয়ে ইটভাটার মালিক আলতাফ হোসেনকে প্রধান আসামী করে গাবতলী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সে মামলায় আসামীরা হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের জামিন নেয়। জামিনের সময় অতিবাহিত হলেও আসামীরা নি¤œ আদালতে হাজির না হয়ে বেশ কিছু দিন পলাতক থাকার পর রোববার সন্ধায় তাকে গেস্খফতার করে পুলিশ ।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আটোয়ারীতে বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক কার্যকলাপ

পঞ্চগড়ের আটোয়ারীতে বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক কাজে লিপ্ত থাকায় এক ...

রাণীশংকৈলে ইয়াবা সহ আটক ১

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ ১জনকে আটক করেছে থানা পুলিশ। ...