ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | বগুড়ার গাবতলীতে রাস্তার জন্য জনদূর্ভোগ

বগুড়ার গাবতলীতে রাস্তার জন্য জনদূর্ভোগ

VLUU L100, M100  / Samsung L100, M100শামছুল আলম লিটন ব্যুরো চীফ বগুড়া অফিস :  বগুড়া গাবতলীর উজগ্রাম যাওয়ার একমাত্র পাকা সড়কটি জনগণের চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। ফলে জনগনের দূর্ভোগ  চরমে উঠেছে। সংস্কার না হওয়ায় ৪টি হাটের বেহাল দশা সৃষ্টি হয়েছে।

জানাযায়, উপজেলার দনিপাড়ার ডাকুমারা হাট সপ্তাহের রবিবার ।  দেশের বিভিন্ন স্থান থেকে হাজারও ব্যবসায়ী ,স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা এ সড়ক দিয়ে চলাচল করেন। এছাড়াও খুপিতে মাজার-মসজিদ, লাংলুহাটে ব্যাংক-বীমা অফিস থাকায় দেশের বিভিন্ন স্থান থেকে রাজনৈতিক, সামাজিক, পেশাজীবি  লোক এখানে প্রতিনিয়ত এসে মাজার জিয়ারত করেন। কিন্তু  মাজারের পাশ দিয়ে চলে যাওয়া রাস্তাটি একটু বৃষ্টি হলেই হাটু পানি জমে থাকে । এছাড়াও কাগইলের হিজলী সড়কে  যান চলাচালের অযোগ্য হয়ে পড়ছে। ফলে প্রতিদিন ঘটছে দুর্ঘটনা। রাস্তাটি তৎকালীন চারদলীয় জোট সরকারের আমলে নির্মান করা হলেও রাস্তার কোন সংস্কার করা হয়নি। দনিপাড়ার লাংলু-ডাকুমারা-উজগ্রাম ও কাগইল হাট বাজারের সঠিক ভাবে পানি নিস্কাশন ব্যবস্থা না থাকায় একটু বৃষ্টির পানিতে জমে হাটের রাস্তাগুলো তলিয়ে যায় । ফলে যানবাহন ও পথচারীদের চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে।

এ ব্যাপারে  দনিপাড়া ইউপির চেয়ারম্যান রায়হানুল ইসলাম রবিন জানান, কাগইল-উজগ্রাম যাওয়ার সড়কটি সংস্কার করার জন্য সরকারের বিভিন্ন দপ্তরে আবেদন করা হয়েছে। অর্থ বরাদ্দ পেলে রাস্তাটি সংস্কার করা হবে। সড়ক ও জনপদ বিভাগের উর্দ্ধতন কৃর্তপরে সুদৃষ্টি  কামনা করেছেন ভোক্তভোগীগন।

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...