ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | বগুড়ার আদমদীঘিতে সোনালী ব্যাংকের টাকা লুটের ঘটনায় আটক ১২জনের মধ্যে ৮জনকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ ঃ ৮ জনকে ৫ দিন পুলিশ রিমান্ডে

বগুড়ার আদমদীঘিতে সোনালী ব্যাংকের টাকা লুটের ঘটনায় আটক ১২জনের মধ্যে ৮জনকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ ঃ ৮ জনকে ৫ দিন পুলিশ রিমান্ডে

Sonali-bank-logoশামছুল আলম লিটন, বিডিটুডে২৪ডটকম বগুড়া : বগুড়ার আদমদীঘিতে সুড়ঙ্গ কেটে সোনালী ব্যাংকের ভল্ট থেকে প্রায় ৩১ লাখ টাকা চুরির ঘটনায় আটক ১২জনের মধ্যে ৮জনকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। তাদেরকে রিমাণ্ডে নেওয়ার জন্য গতকাল বেলা ২টা ৩০মিনিটে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে নেওয়া হলে  বিচারক আহমেদ শাহরিয়ার তারিক গ্রেফতারকৃতদের প্রত্যোকের ৫দিন করে পুলিশ রিমান্ডে দেন।

 

গত শনিবার বিকেলে ওই ব্যাংকের ভল্ট থেকে টাকা লুটের ঘটনাটি জানাজানি হয়। ব্যাংক ভবন সংলগ্ন একটি ফার্ণিচারের দোকানের পেছন থেকে ভল্ট রুম পর্যন্তএকটি সুড়ঙ্গ করা হয়েছে। ধারণা করা হচ্ছে চিকন ওই সুড়ঙ্গ দিয়েই ফার্ণিচারের দোকান হয়ে ব্যাংকের ভেতরে ভল্ট রুমে ঢুকে দুর্বৃত্তরা। এরপর ভল্ট থেকে ৩০ লাখ ৭৯হাজার ৮০০ টাকা লুট করা হয়।

 

টাকা লুটের ঘটনায় সোনালী ব্যাংক বগুড়া অঞ্চলের ডিজিএম আব্দুস সামাদ বাদী হয়ে শনিবার রাতেই আদমদীঘি থানায় মামলা দায়ের করা হয়। এরপর ওই ব্যাংকের শাখা ব্যবস্থাপক, ক্যাশিয়ার, নিরাপত্তা কর্মী এবং ফার্ণিচার দোকানের মালিক ও কর্মচারীসহ ১২জনকে আটক করা হয়। পরে ম্যানেজার ও ক্যাশিয়ারকে ছেড়ে দেওয়া হয়। তাদের দুজনকে সোনালী ব্যাংক বগুড়া কর্পোরেট শাখায় বদলী করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাণীশংকৈল ইউএনও’র ১’শ টি হুইল চেয়ার প্রদান 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ এর ...

রাণীশংকৈল রামরাই দিঘী বিনোদন পার্কের উদ্ধোধন

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলের ঐতিহ্যবাহী রামরাই দিঘীতে নতুনভাবে গড়ে তোলা বিনোদন পার্কের উদ্বোধন করেন ...