ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | বকশীগঞ্জে পৃথক ঘটনায় শিশুসহ ৬ জনের মৃত্যু

বকশীগঞ্জে পৃথক ঘটনায় শিশুসহ ৬ জনের মৃত্যু

জামালপুর প্রতিনিধি : বকশীগঞ্জে বানের পানিতে ডুবে ৩ শিশুসহ ৫ জন ও সাপের কামুড়ে ১ জনসহ ৬ জনের মৃত্যু হয়েছে। পৃথক পৃথক স্থানে তাদের মৃত্যু হয়। এছাড়া ১ জনকে আশঙ্কাজনক অবস্থায় শেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাযায়, রোববার দুপুরে বকশীগঞ্জ সদর ইউনিয়নের সূর্যনগর পূর্ব পাড়া গ্রামের শাহীন মিয়ার মেয়ে স্বজনী খাতুন (১২),সোলায়মান হোসেনের মেয়ে সাথী বেগম (১০) ও মাসুদ মিয়ার মেয়ে মৌসুমী আক্তার (৮) কলা গাছের ভেলায় করে বাড়ির পাশে বানের পানি দেখতে যায়। একপর্যায়ে ৩ জনই পানিতে পড়ে যায়। পরে স্বজনরা তাদেরকে উদ্ধার করে। ঘটনাস্থলেই স্বজনী খাতুন ও সাথী বেগম মারা যায়। আশংকা জনক অবস্থায় মৌসুমী আক্তারকে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মুমুর্ষ অবস্থায় তাকে শেরপুর সদর হাসপাতালে রেফার করেন।

এছাড়া দুপুরে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বসত ঘরের পিছনে গেলে পা পিছলে পানিতে পড়ে যায় বৃদ্ধ আবদুল শেখ (৭০)। সেখানেই তার মৃত্যু হয়। আবদুল শেখ মেরুরচর ইউনিয়নের রবিয়ারচর গ্রামের আইনুদ্দিন শেখের ছেলে।

গত তিনদিন ঘুঘরাকান্দি এলাকায় পানিতে গোসল করতে গিয়ে নিখোজঁ হয় পৌর শহরের সীমারপাড়া গ্রামের শাজাহান মিয়ার ছেলেন সুজন (২২)। নিখোঁজের তিনদিন পর আজ সকালে মেরুরচর ইউনিয়নের ফকিরপাড়া গ্রাম থেকে সুজনের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

পানিতে পড়ে সাধুরপাড়া ইউনিয়নের কুতুবেরচর এলাকার ইয়াছিন মিয়ার শিশু সন্তান স্বাধীন (৪) মারা গেছে। অপরদিকে গতকাল শনিবার রাতে সাপের কামুড়ে রাজা-বাদশা (৫৫) একজন মারা যায়। সে ঝালরচর গ্রামের চান্দু শেখের ছেলে।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ.কেএম মাহবুব আলম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিনাজপুরে ইয়াসমিন ট্রাজেডি দিবস আজ

দিনাজপুর প্রতিনিধি : আজ ২৪ আগস্ট। দেশের ইতিহাসের জঘন্যতম বর্বরোচিত ঘটনা পুলিশ ...

দ্রুতগতির দাবানলে পুড়ছেই অ্যামাজন

ইন্টারন্যাশনাল ডেস্ক : আগের চেয়ে আরো দ্রুতগতিতে দাবানলে পুড়ছে ‘পৃথিবীর ফুসফুস’ খ্যাত অ্যামাজন ...