ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | ফের বড় ধরনের যৌন কেলেঙ্কারিতে ওয়ার্ন

ফের বড় ধরনের যৌন কেলেঙ্কারিতে ওয়ার্ন

ক্রীড়া ডেস্ক : লর্ডসের খুব কাছেই মেইডা ভেল। স্পিনের জাদুকর শেন কিথ ওয়ার্নের নয়া ঠিকানা। আপাতত অ্যাশেজের ধারাভাষ্যকর হিসেবে যুক্তরাষ্ট্রের মাটিতেই রয়েছেন তিনি। এরই মাঝে চতুর্মুখী যৌন-সংসর্গে লিপ্ত হয়ে এমন কান্ড ঘটালেন ওয়ার্ন, যা হয়তো ছাপিয়ে যাবে তাঁর অতীতের সমস্ত কু-কীর্তিকে।

ব্রিটিশ ট্যাবলয়েড ‘দ্য সান এর একটি রিপোর্ট অনুযায়ী সম্প্রতি তাঁর নতুন ঠিকানায় তিন মহিলার সঙ্গে উদ্দাম যৌনক্রিয়ায় লিপ্ত হয়েছিলেন ৪৯ বছর বয়সি ওয়ার্ন। গোটা ঘটনাটি ওয়ার্ন ঘটিয়েছেন তাঁর ঘরের সমস্ত জানালা খোলা রেখেই। রিপোর্টে দাবি করা হয়েছে, উদ্দাম যৌনক্রিয়ার সময় ওয়ার্নের ঘর থেকে ভেসে আসা আওয়াজে নাকি বিরক্ত হয়ে উঠেছিলেন তাঁর প্রতিবেশীরা। ওয়ার্নের এক প্রতিবেশী দ্য সান’কে জানিয়েছেন, ঘরে তিন-তিনজন মহিলার সঙ্গে রীতিমতো পার্টি মুডে ছিলেন ওয়ার্ন। বাইরে কে কী শুনছে সেবিষয়ে কোনও ভ্রুক্ষেপই ছিল না তাঁর। জানালা খোলা থাকায় ভেতরে কী চলছে তা জানতে কোনও অসুবিধা হচ্ছিল না প্রতিবেশীদের।

ব্রিটিশ ট্যাবলয়েডে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, ওয়ার্নের অজ্ঞাতপরিচয় এক বান্ধবী তাঁর বিলাসবহুল জাগুয়ারে দুই যৌনকর্মীকে নিয়ে মঙ্গলবার ওয়ার্নের বাসভবনে প্রবেশ করেন। ওয়ার্নের বান্ধবীর পরিচয় না জানা গেলেও এসকর্ট ওয়েবসাইটের সূত্র ধরে পরিচয় জানা সম্ভব হয়েছে দুই যৌনকর্মীর। ব্রিটিশ ট্যাবলয়েডের রিপোর্ট অনুযায়ী সদ্য যৌবনে পা রাখা এক যৌনকর্মীর নাম ডেভিনা (১৯)। ‘পকেট রকেট’ নামেই ওয়েবসাইটে পরিচিত তিনি। অপর একজন বছর সাতাশের পপি পরিচিত ‘পার্টি গার্ল’ নামে। ঘন্টাদুয়েক যৌনক্রিয়ার পর মেইডা ভেল থেকে বেরিয়ে যান তিনজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাকিস্তানি ক্রিকেটারদের খাবারের উপরে নিষেধাজ্ঞা জারি

ক্রীড়া ডেস্ক : ফিটনেসে জোর দিতে হবে। তাই পাকিস্তানের কোচ হয়ে এসে ...

এবারও নেতানিয়াহুর পক্ষে ক্ষমতায় টিকে থাকা কঠিন

ইন্টারন্যাশনাল ডেস্ক :  ইসরায়েলের নির্বাচনের ফলাফল এখনো প্রকাশিত না হলেও সমীক্ষা অনুযায়ী ...