Home | ব্রেকিং নিউজ | ফুলবাড়ী পৌর ভূমি অফিসের অফিস-সহায়ক কে ইউপি চেয়ারম্যান কর্তৃক মারপিটের ঘটনায় কর্মবিরতি

ফুলবাড়ী পৌর ভূমি অফিসের অফিস-সহায়ক কে ইউপি চেয়ারম্যান কর্তৃক মারপিটের ঘটনায় কর্মবিরতি

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পৌর ভূমি অফিসের আফিস-সহায়ক মোঃ আমজাদ হোসেন (৫০) কে কাজিহাল ইউপির চেয়ারম্যান মোঃ মানিক রতন কর্তৃক মারপিটের ঘটনায় ভূমি অফিসের সকল কর্মকর্তা কর্মচারি বিচারের দাবিতে মঙ্গলবার (১৬ ই অক্টোবর) সকাল থেকে অফিস চত্তরে কর্মবিরতি শুরু করেছেন।

ঘটনার বিবরনে জানাযায় গত ১৪ ই অক্টোম্বর রবিবার দুপুর ২টায় কাজিহাল ইউপির চেয়ারম্যান মোঃ মানিক রতন তার ভায়রা মোঃ মোস্তফা কামালের খ-তফসিলে একটি নথি খোজার জন্য ঐ পৌর ভূমি অফিসের অফিস-সহায়ক মোঃ আমজাদ হোসেন কে কিছু দিন আগে বলে আসেন। কিন্তু পৌর ভূমি অফিসের অফিস-সহায়ক মোঃ আমজাদ হোসেন নথি খোজাখুজি করে না পাওযায় গত ১৪ই অক্টোবর রবিবার ইউপি চেয়ারম্যান তাকে ভূমি অফিস চত্তরে জনগণের সামনে মারপিট করতে থাকেন এবং তাকে ভূমি অফিসে নিয়েযান।

এসময় পৌর ভূমি অফিসের সহকারী কর্মকর্তা মোঃ জাহেদুর রহমান সরকার ইউপি চেয়ারম্যানকে বিষয়টি জানার জন্য মারপিট বন্ধ করতে বলেন। এই ঘটনাকে কেন্দ্র করে ফুলবাড়ী ভূমি অফিসের সহকারী কর্মকর্তা মোঃ জাহেদুর রহমান সরকার ঐ দিনে বিষয়টি উপজেলা নিবার্হী অফিসার কে অবগতি করেন।

এ বিষয়ে কাজিহাল ইউপির চেয়ারম্যান মোঃ মানিক রতনের সাথে গত ১৪ই অক্টোবর রবিবার রাত্রি সাড়ে ৯ টায় মোবাইল ফোনে কতা বললে তিনি সাংবাদিক কে জানান ভিপি জমির একটি নথি খোজাকে কেন্দ্র করে তাকে গালমন্দ করা হয়েছে। তাকে মারার কোন প্রশ্নই আসে না। তার বিরুদ্ধে এর আগেও অনেক অভিযোগ পেয়েছি।

এ বিষয়ে ফুলবাড়ী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ এনামূল হক এর সাথে গতকাল মঙ্গলবার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বেনাপোল বন্দর সিসি ক্যামেরার আওতায়

বেনাপোল প্রতিনিধি : দু দেশের আমদানি রফতানি বানিজ্যকে গতিশীল ও বন্দরের নিরাপত্বা ...

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে নিজ বাসা ...