Home | বিবিধ | আইন অপরাধ | ফুলছড়িতে র‌্যাবের হাতে ডাকাত সর্দার মনু গ্রেফতার

ফুলছড়িতে র‌্যাবের হাতে ডাকাত সর্দার মনু গ্রেফতার

সুমন কুমার বর্মন, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় মনু মিয়া (৩৫) নামের এক ডাকাত সর্দারকে গ্রেফতার করেছে গাইবান্ধা র‌্যাব-১৩ ক্যাম্পের সদস্যরা।
মঙ্গলবার দিবাগত রাত সাড়ে বারটার দিকে ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের মদনেরপাড়া গ্রামের একটি বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।

মনু মিয়া ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়নের বাজে তেলকুপি গ্রামের লালমিয়ার ছেলে। লালমিয়া ফজলুপুর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য ও ফজলুপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি।

ফুলছড়ি থানার পুলিশ ও গাইবান্ধা র‌্যাব-১৩ ক্যাম্প সুত্রে জানা জানায়, মনু মিয়ার নেতৃত্বে চরাঞ্চলে এবং নদীপথে ডাকাতি সংঘটিত হয়। তার বিরুদ্ধে কয়েকটি ডাকাতি মামলা রয়েছে। ২০১২ সালের ফুলছড়ি থানার একটি ডাকাতি মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামী মনু মিয়া।

র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি হাবিবুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাবের একটি দল মদনের পাড়া গ্রামের ওই বাড়ীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তিনি ডাকাতি করে আবার আত্মগোপনে থাকতেন।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল খালেক বুধবার সকাল সোয়া দশটায় মুঠোফোনে বলেন, মনু মিয়ার বিরুদ্ধে ৭টি ডাকাতি মামলা রয়েছে। দীর্ঘদিন পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হচ্ছিল না। বুধবার সকালে মনু মিয়াকে আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে গাইবান্ধা আদালতে নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁপাইনবাবগঞ্জে বিস্ফোরকসহ গ্রেপ্তার ৭ জেএমবি সদস্যর ৩ দিন করে রিমান্ড মঞ্জুর

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান বিস্ফোরকসহ গ্রেপ্তার ৭ জেএমবি ...

সাফাতের গাড়িচালক ও দেহরক্ষী গ্রেফতার

স্টাফ রিপোর্টার :  বনানীতে দুই তরুণী ধর্ষণ মামলার পলাতক তিন আসামির মধ্যে ...