ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | ফরিদপুরে আ’লীগের দুই পক্ষের সংঘর্ষ, নিহত ২

ফরিদপুরে আ’লীগের দুই পক্ষের সংঘর্ষ, নিহত ২

ফরিদপুর প্রতিনিধি : এলাকায় আধিপত্য বিস্তারের বিরোধে ফরিদপুরের নগরকান্দায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিতে দুইজন নিহত হয়েছেন; আহত হয়েছেন অন্তত ১৪ জন।

শনিবার বিকালে উপজেলার কাইচাইল ইউনিয়নের কাইচাইল মধ্যপাড়া দারুল উলুম মাদ্রাসার কাছে এ সংঘর্ষ হয় বলে নগরকান্দা থানার ওসি মিজানুর রহমান জানিয়েছেন।

ঈদ উপলক্ষে শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে হানিফ মিয়া হৃদয় ও তার ভাই উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক হাসান মিয়া মাইক্রোবাস নিয়ে এলাকায় যান। এ সময় কবির হোসেন ঠান্ডুর সমর্থকরা হানিফ ও হাসানের মাইক্রোবাস এলাকায় ঢুকতে বাধা দেয়। এক পর্যায়ে হানিফ মিয়া তাদের ওপর গুলি চালিয়ে পালিয়ে যায়।

নিহতরা হলেন মৃত আবু বক্করের ছেলের রওশন আলী মিয়া (৫২) ও তার ভাতিজা রায়হান মিয়ার ছেলে তুহিন মিয়া (২৫)।

আহতদের মধ্যে রায়হান উদ্দিন মিয়া (৬৫), আনিস মীর (২০), গোলাম রসুল বিপ্লব (৩০), গোলাম মওলা (৩০) ও আবুল কালামকে (৩৫) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং আনিস মিয়া (২৪), ফারুক মাতুব্বর (৪০), চুন্নু মিয়া (৪৮), সুমন মিয়া (২৮) ও বাবলু মিয়াকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন জানান, ঘটনার পর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বর্তমানে এলাকাটিতে থমথমে অবস্থা বিরাজ করছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়া গুরুতর অসুস্থ দাবি ড্যাবের

স্টাফ রির্পোটার :  দুর্নীতি মামলার কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুরুতর ...

অসাধু ব্যবসায়ীদের জন্য পেঁয়াজের দাম কমছে না :ওবায়দুল কাদের

স্টাফ রির্পোটার :  ক্রয়ক্ষমতা বেড়ে যাওয়ায় চাল ও পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম ...