ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | ফরহাদ মজহার উদ্ধার হওয়ায় বিএনপি নেতারা হতাশ

ফরহাদ মজহার উদ্ধার হওয়ায় বিএনপি নেতারা হতাশ

স্টাফ রিপোর্টার :  বিশিষ্ট কবি, প্রাবন্ধিক ও মানবাধিকার কর্মী ফরহাদ মজহার অপহরণের পর স্বল্প সময়ে উদ্ধার হওয়ায় বিএনপি নেতারা হতাশ হয়ে পড়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

তিনি বলেন, আমরা জানতে পেরেছি ফরহাদ মজহার আদালতে বলেছেন, সরকারকে বেকায়দায় ফেলার জন্য কেউ তাকে অপহরণ করে থাকতে পারে। সুতরাং তার অপহরণের পেছনে বিএনপির কোনো নেতা জড়িত কিনা তা খতিয়ে দেখা প্রয়োজন।

বৃহস্পতিবার ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলায় বর্তমান সরকারের অবদান’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ন্যাপ (ভাসানি) এই আলোচনা সভা আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, অপহরণের পর সরকারের নির্দেশনা এবং আইন-শৃঙ্খলা বাহিনীর সফল অভিযানের কারণে ফরহাদ মজহারকে দ্রুত উদ্ধার করা সম্ভব হয়েছে। এতে বিএনপির নেতারা হতাশ হয়ে পড়েছেন। তারা আশা করেছিলেন যে এটাকে ইস্যু বানিয়ে কয়েক দিন রাজনীতি করবেন। কিন্তু তাদের সে আশা পূরণ হয়নি।

তিনি বলেন, বিএনপি প্রতিনিয়ত সরকারকে বেকায়দায় ফেলার চেষ্টা করছে। সুতরাং তারাই সরকারকে বেকায়দায় ফেলার জন্য ফরহাদ মজহারকে অপহরণ করে থাকতে পারে।

তিনি অভিযোগ করেন, যখন যেখানে জঙ্গিবিরোধী অভিযান হয়েছে তা নিয়েই বিএনপি প্রশ্ন করেছে। হলি আর্টিসানের জঙ্গিরা নিহত হওয়ার পরও তারা প্রশ্ন করেছে কেন তাদের হত্যা করা হলো? যেখানে জঙ্গিদের বাবা-মাই তাদের লাশ নিতে চায় না সেখানে বিএনপি তাদের জন্য মায়া কান্না করে। এর কারণ তারা জঙ্গিবাদের আশ্রয়, প্রশ্রয় এবং মদদদাতা।

আয়োজক সংগঠনের সভাপতি বঙ্গদ্বীপ এম এ ভাসানির সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমিন, সুপ্রিমকোর্ট বারের সহ-সভাপতি অ্যাড. কাজী মো. সারোয়ার হোসেন, স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মিজোরামকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়নই হয়েছে বিকেএসপির কিশোরীরা

স্পোর্টস ডেস্ক :  জয়া চাকমা। বর্তমানে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) নারী ...

সংসার ভাঙার ‘বানোয়াট’ খবরে বেজায় চটেছেন গায়িকা মিলা

বিনোদন ডেস্ক :  সঙ্গীত জগতের এক সুপরিচিত নাম পপ গায়িকা মিলা। বিয়ে ...