Home | বিবিধ | আইন অপরাধ | ফকিরহাটে ৪র্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষন : আটক-১

ফকিরহাটে ৪র্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষন : আটক-১

সুমন কর্মকার : বাগেরহাটের ফকিরহাট উপজেলার মূলঘর এলাকায় ৪র্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে একই এলাকার এক কাঠ মিস্ত্রিকে আটক করেছে পুলিশ।
ফকিরহাট মডেল থানার ওসি (তদন্ত) জগন্নাথ চন্দ অভিযোগের বরাত দিয়ে বলেন, শাহিন শেখ নামের এক চা বিক্রেতা তার পরিবার নিয়ে দীর্ঘদিন যাবৎ উপজেলার মূলঘর গ্রামের হারুন মাষ্টারের বাড়ীতে ভাড়া বাসা নিয়ে বসবাস করে আসছে।
অপরদিকে, অভিযুক্ত কাঠ মিস্ত্রি কামরুল ইসলাম (৪০) বেশকিছুন ধরে উক্ত হারুন মাষ্টারের বাড়ীতে কাঠ মিস্ত্রির কাজ করতে আসে। গতকাল রবিবার দুপুর ১২টার সময় শাহিন শেখের কন্যা মূলঘর বদ্দিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্রী (১০) স্কুলে যাওয়ার পথে কামরুল ইসলাম বিভিন্ন প্রলোভন দেখিয়ে বাড়ীর মালিকের গাড়ীর গ্যারেজ ঘরে ডেকে নিয়ে জোর পূর্বক ধর্ষন করে।
বিষয়টি এক মহিলা দেখে চিৎকার দিলে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে তাকে উদ্ধার করে ও কামরুলকে বেঁধে রাখে। পরে থানা পুলিশের নিকট সোপর্দ করে। এ ঘটনায় ভিকটিমের পিতা নিজ বাদী হয়ে সংশ্লিষ্ট মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-৪, তাং-০৮/০৭/২০১৮ইং।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাহিদ শেখ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে ও ঘটনার মুল আসামী আটক হয়েছে। ডাক্তারী পরীক্ষা সম্পন্নের জন্য ভিকটিমকে বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাড়ির ছাদে সবজি চাষ

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় শখের বসে বাড়ির ছাদে সবজি চাষ করেছেন ...

এক উঠানে মসজিদ মন্দির

লালমনিরহাট প্রতিনিধি : এক উঠানে মসজিদ ও মন্দির ধর্মীয় সম্প্রতির এক উজ্বল দৃষ্টান্ত। ...