ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | ফকিরহাটে ১৫ঘন্টা পর অপহৃত উদ্ধার

ফকিরহাটে ১৫ঘন্টা পর অপহৃত উদ্ধার

সুমন কর্মকার : বাগেরহাটের ফকিরহাটে অপহরন হওয়া এফ এম শাকিব সৈকত (১৬) কে প্রায় ১৫ ঘন্টা পর উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ। সৈকত বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুরের পাঁচলী গ্রামের ফকির আলাউদ্দিনের পুত্র।
সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে উপজেলার সর্বত্র বিশেষ অভিযান চালিয়ে গতকাল সোমবার সকালে মুলঘরের সৈয়দ মহল্লা গ্রামের দেলোয়ার কাজীর বাড়ীর একটি কক্ষ থেকে তাকে উদ্ধার করেছে।
পুলিশ ও ভুক্তভোগী পরিবার জানায়, গত রবিবার সন্ধ্যায় ফকিরহাটের সাজুয়া কম্পিউটার থেকে ক্লাস করে মটরসাইকেল যোগে বাড়ীতে যাওয়ার পথে তার এক পরিচিত যুবক তাকে মটরসাইকেলে মূলঘর এগিয়ে দিতে বলে। সৈকত তাকে ঐ এলাকায় নিয়ে যায়। এমন সময় দুইটি ছেলে আকস্মিক তার নাকে মুখে চেতনানাশক ঔষধ স্প্রে করে উক্ত স্থান থেকে তুলে নিয়ে সৈয়দ মহল্লা গ্রামের দেলোয়ার কাজীর বাড়ীর একটি কক্ষে আটকে রাখে এবং মারপিট করে। এরপর অপহরনকারীরা বাড়ীতে মোবাইল ফোনে ৩০ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। বিষয়টি সৈকতের পরিবার তৎক্ষনিক সংশ্লিষ্ট মডেল থানা পুলিশকে অবহিত করেন। এরপর উপজেলার সর্বত্র বিশেষ অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার করে। তবে ঘটনার সাথে জড়িত কাউকে পুলিশ আটক করতে পারেনি এবং মটরসাইকেলটি উদ্ধার হয়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত সংশ্লিষ্ট মডেল থানায় কেন মামলা হয়নি।
এ ব্যাপারে ফকিরহট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাহিদ শেখ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত চলছে। এর সাথে জড়িতদের আটকের জোর চেষ্টা অব্যাহত রয়েছে।

 

[প্রিয় পাঠক-পাঠিকা আপনিও বিডিটুডে২৪ ডট কম এর অংশ হয়ে উঠুন।  সমকালীন ঘটনা, সমাজের নানান সমস্যা,  জীবনজাপনে সঙ্গতী-অসঙ্গতীসহ বিভিন্ন  বিষয়ে বস্তনিষ্ঠ ও  অপনার  যৌক্তিক মতামত  লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-bdtoday24mail@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাগাতিপাড়ায় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ...

লালমনিরহাটে মুক্তিযোদ্ধা পরিবারকে হয়রানির অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট পৌরসভার ৫নং ওয়ার্ডের জুম্মাপাড়া এলাকায় ভুয়া মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ ...