Home | ব্রেকিং নিউজ | ফকিরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ২২

ফকিরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ২২

সুমন কর্মকার : বাগেরহাটের ফকিরহাটের সড়ক দুর্ঘটনায় পরিবহন চালক রইচ মোল্লা (৩৬) নামের একজন নিহত হয়েছে। সে গোপালগঞ্জ সদর থানার চরবয়রা ভেটেদৌড় গ্রামের আলাউদ্দিন মোল্লার পুত্র।
এ দূর্ঘটনায় শিশু ও মহিলা সহ আহত হয়েছে আরো ২২জন । (৭ মে) রোববার রাত ৩টায় উপজেলার খুলনা ঢাকা মহাসড়কের কাকডাঙ্গা নামক স্থানে এ দূর্ঘটনায় ঘটনাটি ঘটেছে।
আহতরা হলেন, ফকিরহাটের দোহাজারী গ্রামের কালাচাঁন (৫৫), খলনার খালিশপুরের সুমন (৩৪), মাদারীপুরের কামরুল হাসান (৪৩), খুলনার বটিয়াঘাটার জলমা গ্রামের শিপ্্রা রানী (৩৩), শিশু পুত্র বায়জিদ (৭), ও এনায়েতপুরের রফিকুল ইসলাম (৩১) তবে তাৎক্ষনিক অন্য আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেস নামের পরিবহন খুলনার উদ্দেশ্যে যাওয়ার পথে উক্ত স্থানে এসে পৌছালে পরিবহনটির নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা লেগে উল্টে খাদে পড়ে যায়। এতে পরিবহনের চালক রইচ মোল্লা ঘটনাস্থলেই মারা যান।
স্থানিয়রা আহতদের তাৎক্ষনিক উদধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মনোনয়ন তালিকা প্রায় চূড়ান্ত : কাদের

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল ...

পাবনা জুড়ে ডাকাত আতঙ্ক

পাবনা প্রতিনিধি : পাবনায় একের পর এক ডাকাতির ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন ...